অতীত কর্মকাণ্ড দেখে পদ দেবে সিলেট মহানগর ছাত্রলীগ

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

পুর্নাঙ্গ কমিটি গঠনের অপেক্ষায় প্রহর গুনছেন সিলেট মহানগর ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতারা। শীঘ্রই পুর্নাঙ্গ হতে যাওয়া বাংলাদেশ ছাত্রলীগের সিলেট মহানগর ইউনিটের গঠনের কাজ চলছে পুরোদমে।
দলীয় সুত্রে জানা যায়, মহানগর ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটিতে স্থান দেওয়া হবে প্রকৃত ছাত্র, ত্যাগী ও মেধাবীদের। এ লক্ষ্যে কেন্দ্রের নির্দেশ অনুযায়ী কাজ করে যাচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক। আর কমিটিতে পদ দেওয়ার ক্ষেত্রে প্রত্যেক পদপ্রত্যাশী নেতার জীবন বৃত্তান্ত সংগ্রহ করবেন তারা। সাথে সংগ্রহ করবেন শিক্ষাগত যোগ্যতার সনদ ও জন্ম সনদ। যাতে কোন অছাত্র কিংবা বয়ষ্ক ব্যক্তি এ কমিটিতে স্থান না পান।
এ ব্যপারে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান ও সাধারণ সম্পাদক  আব্দুল আলীম তুষার জানান, কেন্দ্রীয় কমিটির নির্দেশে কমিটি পুর্নাঙ্গের কাজ চলছে। দু-এক দিনের মধ্যে গণমাধ্যমে বিবৃতি দিয়ে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত নেওয়া শুরু হবে। এরপর জীবন বৃত্তান্তগুলো যাচাই বাছাই করে যত দ্রুত সম্ভব কেন্দ্রের হাতে মহানগর ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি জমা দেওয়া হবে।
এদিকে কমিটি পুর্নাঙ্গ হচ্ছে এমন খবর পেয়েই নেতাকর্মীরা শুরু করেছেন সাধ্যমত লবিং তদবির।
উল্লেখ্য, গত বছরের ৪ জুলাই মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয় এবং ২০ জুলাই কেন্দ্র থেকে ৪ সদস্যের কমিটি ঘোষনা করা হয়। এরপর থেকে অদ্যাবধি ৪ সদস্য নিয়েই চলছে মহানগর ইউনিট।
  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট