প্রমান হয়েছে মাদ্রাসায় জঙ্গি সৃষ্টি হয় না : মুহিবুর রহমান

প্রকাশিত: ২:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০১৬

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান বলেছেন, এদেশে ইসলামের সঠিক শিক্ষার প্রচার ঘটেছে আওলিয়ায়ে কেরামগণের অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্টায়।

তাদের উত্তরসূরীগণ অসংখ্য মাদ্রাসা ও খানকা প্রতিষ্ঠা করেছেন, যার মাধ্যমে মানুষ সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করে আসছে। কিছু জ্ঞানপাপী মাদ্রাসা শিক্ষার বিরোধিতা করলেও আজ প্রমাণিত হয়েছে মাদ্রাসায় জঙ্গি সৃষ্টি হয় না। তিনি মাদ্রাসা শিক্ষার জন্য সরকারকে আরো আন্তরিক ও যত্নবান হওয়ার আহবান জানান।

শুক্রবার (২২ জুলাই) বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ২৫নং ওয়ার্ড সিলেট মহানগরীর শাখা আয়োজিত এস.এস.সি উত্তীর্ণ কৃতি ছাত্র সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

২৫নং ওয়ার্ড শাখার সাবেক সাধারণ সম্পাদক হাকিম হোসেন রিয়াদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসাইন সামাদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, অর্থ সম্পাদক আরিফ আহমদ, হযরত শাহজালাল দারুচ্ছুুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদ্রাসা শাখার সাধারণ সম্পাদক মারুফ আহমদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, ২৫নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক রাহাত উদ জামান, সদস্য আলিনুর আহমদ শাওন প্রমূখ।

পরিশেষে ২৫নং ওয়ার্ড শাখার সাবেক সাধারণ সম্পাদক  হাকিম হোসেন রিয়াদের মালয়েশিয়া ভ্রমনের শুভ কামনায় সংবর্ধনা প্রদান ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট