তারেকের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে সিলেট ছাত্রদলের তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৬

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক রায়ের প্রতিবাদে নগরীতে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছে সিলেট ছাত্রদল। বৃহস্পতিবার বিকেলে নগরীর সুবিদবাজার এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।
সিলেট মহানগর ছাত্রদল নেতা ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল সভাপতি কাজী মেরাজ-এর সভাপতিত্বে এবং মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী জাকিরের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ছাত্রদল নেতা জেহিন আহমদ, ১নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি জামাল আহমদ খান, ছাত্রদল নেতা মুহিন আহমদ, খন্দকার মনিরুজ্জামান মনির, ইমাদ উদ্দিন চৌধুরী, আমিনুল ইসলাম আমিন, সৈয়দ হারুনুর রশীদ, মদন মোহন কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক এস.এম সেফুল, ছাত্রদল নেতা জাহেদ আহমদ, শাকিল আহমদ, আব্দুল বাছিত, সায়েম আহমদ, নাহিয়ান আহমদ রিপন, নাবিল রাজা চৌধুরী, রুবেল আহমদ, সৌরভ সিদ্দিকী, জিল্লুর রহমান জিলু, দেলোয়ার হোসেন আপন, জাহাঙ্গীর আলম, অপু ঘোষ, রুমন আহমসদ চৌধুরী, জালাল আহমদ, রাহিয়ান চৌধুরী, জিসান আহমদ, আবির দেব ও সুজন মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- অবৈধ সরকার তাদের হীন রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই দেশের কোটি কোটি জনতার হৃদয়ের স্পন্দন তারুন্যের অহংকার তারেক রহমানকে রাজনীতির ময়দান থেকে সরাতেই এই মিথ্যা রায় দিতে আদালতকে বাধ্য করেছে। যে মামলায় নি¤œ আদালত তাকে বেকসুর খালাস দিয়েছে সেই মামলায় হাইকোর্ট ৭ বছর সাজা দেয় কিভাবে? মানুষের ন্যায় বিচারের শেষ আশ্রয়স্থ হাইকোর্ট যদি ন্যায় বিচার না করে তাহলে দেশে আইনের শাষন বলে কিছু থাকলোনা। অবিলম্বে এই ষড়যন্ত্রমুলক রায় বাতিল না করলে ছাত্রদল এদেশের আপামর ছাত্রজনতাকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট