সিলেট মহানগর যুব মহিলা লীগের জঙ্গি বিরোধী মিছিল

প্রকাশিত: ১:৩৯ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০১৬

দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী ও জঙ্গি হামলার প্রতিবাদে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ঢাকা উত্তর সিটি কাউন্সিলর ডেইজি সরওয়ারের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে যুব মহিলা লীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে এ প্রতিবাদ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।
মিছিলটি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডেইজি সরওয়ার বলেন, বিভিন্ন স্থানে সন্ত্রাসী ও জঙ্গি হামলা চালিয়ে সন্ত্রাসীরা দেশকে অস্থিতিশীল ও অকার্যকর করতে চায়। সন্ত্রাসীরা শান্তি বিনষ্ট করে এদেশকে আফগানিস্থানের মতো বানাতে চায়। দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাসী ও জঙ্গিদের রুখে দিতে হবে। এজন্য দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তোলতে হবে। এদেশকে কোনোভাবেই সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হতে দেয়া হবে না।
যুব মহিলা লীগ সিলেট মহানগর শাখার আহŸায়ক নাজিয়া বেগম শিলার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা সভাপতি নাজনীন আক্তার কনা। যুগ্ম আহŸায়ক ডা. খোরশেদা আক্তার বিউটির পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-, যুগ্ম আহŸায়ক নাজমা বেগম, যুগ্ম আহŸায়ক শিউলী বেগম, আফিয়া বেগম হ্যাপি, সবিতা দাস, শেখ মোছা জানু বেগম, চামেলী বেগম, রাশেদা আক্তার মনি, সোনালী আক্তার, সাদিয়া আক্তার লিজা, নাগরিস আক্তার , আয়েশা বেগম, কিরন বেগম, কমলা বেগম, মাহমুদা আক্তার রিনা, রুজি বেগম, সায়েনা বেগম, মনি বেগম, ফুলতুন বেগম, শিরিন আক্তার প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট