শ্রীমঙ্গলে ৯টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

প্রকাশিত: ৬:৪৪ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০১৬

৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ এর মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়নে মোট ৯ জন নির্বাচিত ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান এবং সংরক্ষিত আসন ও সাধারণ আসনের সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।
সোমবার (১৮ জুলাই) বিকেল ৫টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মিলনায়তনে এ শপথ অনুষ্ঠান উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শপথ গ্রহণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা প্রশাসক কামরুল হাসান।
এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনির মিয়া, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে সকল চেয়ারম্যানকে সরকারি কর্মকর্তা উল্লেখ করে বলেন- আপনারা জনগণের নির্বাচিত প্রতিনিধি হিসেবে প্রতিটি এলাকার সমস্যা চিহ্নিত করে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে স্ব স্ব দায়িত্ব পালন করার আহবান জানান।
তিনি অসহায়দের কল্যাণে বেশি করে কাজ করার পরামর্শ দিয়ে আরো বলেন- প্রতিটি এলাকায় শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি বাল্যবিবাহ রোধ এবং যৌতুকপ্রথা নিমূর্লেরও দায়িত্ব পালন করবেন।
শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক কামরুল হাসান শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল হক সংরক্ষিত আসন ও সাধারণ আসনের সদস্যদের শপথবাক্য পাঠ করান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট