বিশ্বনাথে মহিলাকে অস্ত্র ধরে ছিনতাইকালে আটক ২

প্রকাশিত: ৩:১২ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০১৬

দিনদুপুরে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় সিলেটের বিশ্বনাথে ২ ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছেন জনতা। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল (সিলেট-হ ১৩-৮৭৫২) জব্দ করা হয়েছে।

সোমবার (১৮ জুলাই) সকালে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের হোসেনপুর গ্রামের বড় বাড়ি এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি সংগঠিত হয়। এসময় মোটর সাইকেল আরোহী ২ ছিনতাইকারী এক মহিলাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে মহিলার কাছে নগদ ১ লাখ টাকা, স্বর্ণের চেইন, ২টি মোবাইল ফোন ছিনতাই করে ওখান থেকে পালিয়ে যায়। পরে মহিলার চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে তাদেরকে (ছিনতাইকারী) আটক করেন।

জনতার হাতে আটককৃত ছিনতাইকারীরা হলেন- সিলেটের জালালবাদ থানার পীরপুর গ্রামের কামাল উদ্দিনের পুত্র শাহজাহান (৩০), একই থানার কালিগাঁও গ্রামের আবদুল মতিনের পুত্র শাহ আলম (৩০)।

খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হলে স্থানীয় জনতা আটককৃত ছিনতাইকারীদের পুলিশের কাছে সোপর্দ করেন।

ছিনতাইকারীরা মাথায় চাকু ধরে তার সঙ্গে থাকা এক লাখ টাকা, এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও দু’টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত মহিলা করিমা বেগম।

স্থানীয় সূত্রে জানা গেছে- উপজেলার বগিরচক গ্রামের শাহিন আহমদের স্ত্রী করিমা বেগম সোমবার সকালে অপর এক মহিলাকে সাথে নিয়ে ব্যাটারিচালিত রিকশাযোগে সিলেটে সদর উপজেলার মীরপুর গ্রামে তার (করিমা বেগম) এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথিমধ্যে ছিনতাইয়ের শিকার হন। নিজ বাড়ি থেকে বের হয়ে করিমা বেগম উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির ব্যবসায়ী দেবরের কাছ থেকে নগদ ১ লাখ টাকা নেন।

উপজেলার হোসেনপুর বড় বাড়ির সামনে যাওয়া মাত্রই মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী তাদের রিকশার গতিরোধ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে করিমা বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন, দুটি মোবাইল সেট, ১ লাখ টাকা বহনকারী হাত ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এসময় করিমা ও তার সাথে থাকা মহিলার চিৎকারে শুরু করলে ছুটে আসেন এলাকাবাসী। ধাওয়া দিয়ে এলাকাবাসী একসময় দুই ছিনতাইকারীকে আটক করে ব্যাপক গণধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ছিনতাইকারী কর্তৃক ছিনিয়ে নেওয়া করিমা বেগমের হাত ব্যাগ উদ্ধার হলেও টাকা, স্বর্ণের চেইন কিংবা মোবাইল সেই উদ্ধার হয়নি বলে জানা গেছে।

ছিনতাইকারীদের আটক ও ছিনতাইয়ে ব্যবহার করা মোটরসাইকেল উদ্ধার করার সত্যতা স্বীকার করে থানার এসআই কল্লোল গোস্বামী বলেন- এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট