নারীদের অন্ধকার থেকে আলোর পথ দেখাচ্ছে বর্তমান সরকার : কেয়া চৌধুরী

প্রকাশিত: ৩:০১ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০১৬

নবীগঞ্জ উপজেলার যুব মহিলাদের মাসব্যাপী সেলাই প্রশিক্ষণ কোর্স সোমবার (১৮ জুলাই) শেষ হয়েছে। সমাপনী দিনে উপজেলা শিক্ষা একাডেমী প্রাঙ্গণে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন- বর্তমান সরকার দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিশেষ করে নারীদের অগ্রাধিকার দিয়ে তাদের স্বাবলম্বী করতে বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে।

অন্ধকার প্রকোষ্ট থেকে নারীদের আলোর পথ দেখিয়ে চলেছে। প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রুল মডেল দেশে পরিণত হয়েছে। একই সময় দেশদ্রোহীরা অস্থিতিশীলতা সৃষ্টি করে উন্নয়নকে বাধাগ্রস্থ করার চেষ্টা করছে।

সন্ত্রাসী হামলার মাধ্যমে দেশকে জঙ্গিবাদের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে। ধর্মের নামে দেশের মানুষদের ধর্ম-কর্ম পালন করতে দিচ্ছে না। তারা শোলাকিয়ায় ঈদের নামাজ আদায়েও বাধা সৃষ্টি করেছে। বক্তৃতাকালে তিনি দেশদ্রোহী ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান।

নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রিজভী আহমদ খালেদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মুহাম্মদ মনিরুল ইসলাম, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী দিলারা বেগম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট