সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:০৬ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৬

সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ জুলাই) বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় সভায় সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

গৃহিত কর্মসূচির মধ্যে রয়েছে- কেন্দ্রীয় ১৪ দলের নির্দেশ অনুযায়ী বিভিন্ন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি গঠন। এ সংক্রান্ত কমিটি গঠনে জেলা কমিটির নির্দেশনা উপজেলা পর্যায়ে দ্রুত প্রেরণের সিদ্ধান্তও নেয়া হয়। এছাড়াও আগামী ২০ জুলাই বিকেল ৩টায় জেলা পরিষদ মিলনায়তনে সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে ১৪ দলের সমাবেশে উপস্থিত থাকার জন্য সবাইকে আহবান জানানো হয়।

সভায় উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন- মাসুক উদ্দিন আহমদ, অ্যাড. শাহ ফরিদ আহমদ, শোয়েব আহমদ চৌধুরী, অ্যাড. নিজাম উদ্দিন, অ্যাড. নাসির উদ্দিন খান, হুমায়ূন ইসলাম কামাল, অ্যাড. মোশাহিদ আলী, মুক্তিযোদ্ধা আবদুল বাছিত, অ্যাড. খোকন কুমার দত্ত, অ্যাড. শেখ মকলু মিয়া, সাইফুল আলম রুহেল, অ্যাড. মাহফুজুর রহমান, ফারুক আহমদ, সৈয়দ এপতার হোসেন পিয়ার, নাজনীন হোসেন, মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, কবীর উদ্দিন আহমদ, ইশতিয়াক আহমদ চৌধুরী, এমাদ উদ্দিন মানিক, ডা. আরমান আহমদ শিপলু, জগলু চৌধুরী, মস্তাক আহমদ পলাশ, লোকমান আহমদ চৌধুরী, নূরুল আমিন, অধ্যক্ষ শামসুল ইসলাম, মুহাম্মদ ইব্রাহিম, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, এ.আর সেলিম, সৈয়দ মিছবাহ উদ্দিন, হাজী ময়নুল ইসলাম, শহীদুর রহমান শাহীন, সামসুন্নাহার মিনু, রুবি ফাতেমা ইসলাম, অ্যাড. আজমল আলী, শাহাদত রহিম চৌধুরী, আব্দুল মোমিন চৌধুরী, আবদাল মিয়া, বাবুল আখতার, আবু জাহেদ।

সভায় গুলশানের হলি আর্টিসান বেকারি ও শোলাকিয়ায় জঙ্গিদের সন্ত্রাসী হামলায় নিরাপরাধ দেশী-বিদেশী নাগরিক ও পুলিশ কর্মকর্তা-সদস্যদের নিহত হওয়ার ঘটনায় শোকপ্রস্তাব আনা হয় ও তাদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

একইসাথে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সদ্যপ্রয়াত অ্যাডভোকেট শফিকুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন ও গোয়ালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার উদ্দিন আহমদের মৃত্যুতে শোকপ্রস্তাব ও দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এছাড়াও সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এ সভায় সাংগঠনিক নানা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট