নিখোঁজদের সন্ধান কামনা করে সিলেট জেলা বিএনপির মিলাদ মাহফিল আজ

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৬

নিখোঁজ সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী, ছাত্রদল কেন্দ্র্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ীর চালক আনসার আলীসহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করতে যাচ্ছে সিলেট জেলা বিএনপি।

আজ রবিবার বাদ জোহর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন মসজিদে মাহফিলটি অনুষ্ঠিত হবে।

এতে যথা সময়ে উপস্থিত হয়ে মাহফিলে শরীক হওয়ার জন্য বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সকল দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান বিএনপি নেতৃবৃন্দ।

শনিবার রাতে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন- ‘দীর্ঘ দিন থেকে অবৈধ সরকারের গুম নামক কারাগারে আটক রয়েছেন সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ ও গাড়ী চালক আনসার আলী সহ অনেক নেতাকর্মী। গুমকৃত নেতাকর্মীদের পরিবার ও আমাদের দল বিএনপি বারবার নিখোঁজ নেতাকর্মীদের ফিরিয়ে দেয়ার দাবী জানালেও সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট