মুসলমানদের সাথে জঙ্গীদের কোনো সম্পর্ক নেই : কাদের সিদ্দিকী

প্রকাশিত: ৩:৪১ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৬

 কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, আজ শুক্রবার জুমার নামাজে গিয়ে যে খুতবা শুনলাম, আর ১০ বার এ রকম খুতবা হলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে। খুতবায় মনে হলো সব মুসলমান জঙ্গী আর সবাই ভদ্রলোক। কেন, হিন্দু-খ্রিষ্টানরা জঙ্গী হতে পারে না? আমাদের মুসলমানদের ধ্বংস করার জন্যে এই মৌলভী সাহেবরা উঠেপরে লেগেছে। আগে শুনতাম শুধু মাদরাসার ছাত্ররা জঙ্গী হয়, এখন দেখি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ইংরেজি পড়ুয়া ছাত্ররাও জঙ্গী। সবাই জেনে রাখুন, মুসলমানদের সাথে জঙ্গীদের কোনো সম্পর্ক নেই।

তিনি আজ শুক্রবার বিকেলে দলের কালিহাতী উপজেলা শাখা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, গুলশানে হামলায় মানুষ হত্যা করা অপরাধ হলে গণবাহিনী সারাদেশে যে হত্যাযজ্ঞ চালিয়েছে সেটাও অপরাধ। আগে সেই খুনিদের বিচার করতে হবে।

শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর জন্য যুদ্ধ করেছে, জীবন দিয়েছে, এখন তারা আপনার কেউ না। যারা বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছে তাদেরই আপনি মন্ত্রী বানিয়েছেন। আগে আপনার পাশের খুনিদের বিচার না করলে অন্য কারো বিচার করতে পারবেন না।

কাদের সিদ্দিকী আরো বলেন, আগে সবাইকে নিয়ে দেশ রক্ষা করুন, নইলে ব্যর্থতা মাথায় নিয়ে পদত্যাগ করুন। আপনি জনবিচ্ছিন্ন সরকার নিয়ে দেশ ধ্বংস করবেন তা হতে দেয়া হবে না।

তিনি বলেন, আগামী ১৯ জুলাই কালিহাতী উপ-নির্বাচনের শুনানি হবে। জানি না আর কত শুনানি হবে। তবে কিয়ামত পর্যন্ত শুনানি হলেও আমরা তাতে অংশগ্রহণ করব।

কালিহাতী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলের উপজেলা সভাপতি হাসমত আলী নেতা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবীবুর রহমান খোকা বীর প্রতীক, জেলা সভাপতি এএইচএম আব্দুল হাই, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহবায়ক হাবীবুন্নবী সোহেল প্রমুখ।

  •