সকল ষড়যন্ত্র মোকাবেল করে সরকারের পতন ঘটানো হবে : সিদ্দিকুর রহমান পাপলু

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, মে ২৬, ২০১২

সকল ষড়যন্ত্র মোকাবেল করে সরকারের পতন ঘটানো হবে : সিদ্দিকুর রহমান পাপলু

কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পাপলু বলেছেন, মিথ্যা মামলা দিয়ে শহীদ জিয়ার আদর্শে গড়া বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। মানবতাবিরোধী সরকার দিন দিন বিএনপির নেতা কর্মীদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি নির্যাতন চালিয়ে যাচ্ছে যা একটি গণতান্ত্রিক দেশের জন্য কাম্য নয়। তিনি বলেন অতিবিলম্ভে বিএনপির সকল নেতাকর্মীদের মুক্তি দিতে হবে তা না হলে দেশের জনগণকে নিয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেল করে সরকারের পতন ঘটানো হবে।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আলিম কেন্দ্রীয় নেতাদের মুক্তি ও সিলেটের ছাত্রদল নেতা তানভীর খান রিফাত, আনোয়ার হোসেন মানিকসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে কেন্দ্রীূয় ছাত্রদলের কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এথাগুলো বলেন।
গতকাল শনিবার সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার থেকে মিছিলটি ঐতিহাসিক কোর্ট পয়েন্টে সমাবেশে মহানগর ছাত্রদলের প্রথম যুগ্ম সম্পাদক সাঈদ আহমদ এর সভাপতিত্বে ও জেলা ছাত্রদল নেতা ফখরুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্রধান বক্তা সিলেট মহানগর ছাত্রদলে সমাজসেবা সম্পাদক রেজাউল করিম নাছন। আরো বক্তব্য রাখেন জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ আখতার আহমদ, আমিনুর রহমান, হরিদাশ পাল শাওন, মিজান আহমদ চৌধুরী, মতি মহল, দেওয়ান জাকির হোসেন খান, শফিকুল হাসান, মিনহাজ চৌধুরী, মাসুক আহমদ করিব, এনামুল হক জাবের, হানুর আহমদ ইমন, মোস্তাকুর রহমান রুমন, আবু বকর সিদ্দিকী বাবু, সুচিত চৌধুরী বাবুল, সাবের আহমদ চৌধুরী, জিএম আজম, সুহেল আহমদ, সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদল নেতা হোসেন আহমদ, নজরুল ইসলাম রাজু, সালা উদ্দিন আহমদ, আবু সাঈদ তায়েফ, রায়হান আহমদ, মাহফুজ আহমদ, রেজওয়ান আহমদ, জাহেদ বিন লিসান, আ খ ম নুরুল, মাসরুল রাসেল, মাহফুজুল ইসলাম মুন্না, মুর্শেদ সোহাগ, আবদুস ছালাম, করিম আহমদ, নাবিল রেজা, রুবেল আহমদ, মুন্না ইসলাম, মুকিত তুহিন, রাব্বি আহমদ, আখতার আহমদ, আশিক আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট