খালেদা জিয়া’র মুক্তির দাবিতে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৫, ২০১৯

খালেদা জিয়া’র মুক্তির দাবিতে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের উদ্যোগে শুক্রবার দুপুরে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিংগেল মোড় হয়ে আবার কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। বিএনপি সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডঃ রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন।
মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে এক সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী আহমেদ বলেন, দেশনেত্রীর মুক্তির দাবীতে ছাত্রদলের এই বিশাল মিছিলের আওয়াজ স্বৈরাচারের বক্ষে কম্পন ধরাবে। এভাবে ছাত্ররা রাস্তায় নেমে আসলে এই নিষ্ঠুর স্বৈরসরকারের পতন হতে আর বেশী সময় লাগবেনা।
প্রধানমন্ত্রীর দিল্লী সফর নিয়ে রিজভী আহমেদ বলেন, আগের সফরে প্রধানমন্ত্রী তিস্তার আধা লিটার পানিও আনতে পারেন নাই। সমতার ভিত্তিতে আদায় দূরে থাক ভারতের কাছ থেকে শেখ হাসিনা একটা কানাকড়িও আদায় করতে পারেননি। অথচ প্রধানমন্ত্রী নিজমুখেই বলেছেন, ‘আমরা ভারতকে অনেক কিছুই দিয়েছি।’ কিন্তু কি দিয়েছেন তা জনগণ এখনও জানেনা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট