চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

রাজনীতি

চাঁদাবাজি সহ নানা অনিয়ম ও বিতর্কিত কর্মকান্ডের কারণে এরই মধ্যে সমালোচিত হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এসব কর্মকান্ডের জন্য পদও হারাতে হয়েছে তাদের। তাদের অপসারণের পর অনিয়মের অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সহ দলের হাইকমান্ড।

এসবের মধ্যেই এবার চাঁদাবাজির অভিযোগে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহসভাপতি মো. আরিফুল ইসলাম আরিফকে (৩০) ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। চাঁদা না দেওয়ায় পাঁচটি বাসের নিয়ন্ত্রণ নেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয়ের স্বাক্ষর সম্বলিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরের সহসভাপতি আরিফুল ইসলাম আরিফ (মিরপুর কলেজ) এর বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র ও নীতি-আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হলো।

  •  
  •  

Leave a Reply