জননেতা আ ফ ম কামালের জানাজা আজ সাড়ে ৫টায়, শাহী ঈদগাহ ময়দানে

সিলেট বিভাগ

১৪ জুলাই ২০১৯, রবিবার : সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান ও প্রবীণ রাজনীতিবিদ জননেতা এডভোকেট আ ফ ম কামালের জানাজা আজ রবিবার বিকাল সাড়ে ৫টায় সিলেট শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।
এরআগে তাঁর মরদেহ নেয়া হবে নগর ভবনে। সেখানে বেলা ২টা থেকে ৩টা পর্যন্ত রাখা হবে সাবেক পৌর চেয়ারম্যানের মরদেহ। এরপর বেলা ৩টা থেকে ৪টা পর্যন্ত মরদেহ রাখা হবে সিলেট ডায়বেটিস হসপিটালে। এরপর শাহী ঈদগাহে বিকাল সাড়ে ৫টায় জানাজা শেষে নগরীর মানিকপীর কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
উল্লেখ্য, শনিবার (১৩ জুলাই) রাত দশটা দশ মিনিটের সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আ ফ ম কামাল। তিনি অসুস্থ অবস্থায় সিলেট নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আ ফ ম কামাল মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে’সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

এডভোকেট আ ফ ম কামাল ১৯৮৩ ও ১৯৮৮ সালে টানা দুই মেয়াদে সিলেট পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন।

সিসিক মেয়রের শোক : সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান আ ফ ম কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এক শোকবার্তায় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘আ ফ ম কামালের মৃত্যুতে সিলেটবাসী একজন খাঁটি সমাজসেবককে হারিয়েছে, এ ক্ষতি পূরণ হবার নয়।’ তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, শনিবার রাত ১০টা ২০ মিনিটে নগরীর ওয়েসিস হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না—রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

খবর পেয়ে মেয়রসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা হাসপাতালে ছুটে যান।

  •  
  •  

Leave a Reply