বিয়ানীবাজার থেকে বিপুল সংখ্যক ইয়াবা’সহ গ্রেফতার ১

সিলেট বিভাগ

সিলেটের বিয়ানীবাজারে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নাজিম উদ্দিন (৩৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের বারইগ্রাম সাকিনস্থ আয়েশা ফিলিং স্টেশনের সামন থেকে তাকে আটক করা হয়।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিকে এ তথ্য জানান সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার ও জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মো. আনিছুর রহমান খান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বারইগ্রাম সাকিনস্থ আয়েশা ফিলিং স্টেশনের সামনে পুলিশ অভিযান চালালে ৩ ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্ঠা করে। এসময় পুলিশ ধাওয়া করে বারইগ্রামের মোস্তফার ছেলে নাজিম উদ্দিনকে (৩৪) আটক করে। এসময় তার কাছ থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক দাম চার লাখ টাকা। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় তার সাথে থাকার অপর দুই সহযোগী হলো বাহাদুরপুর (নয়াটিলা) গ্রামের মৃত ফলিক আলীর ছেলে নানু মিয়া (৩৮) এবং বারইগ্রামের আফতাব উদ্দিনের ছেলে রায়হান (৩২)। তারা ইয়াবা টেবলেট জকিগঞ্জ থানার বরইতল গ্রামের মাদক ব্যবসায়ী আলতাফ হোসেনের (৩৫) কাছ থেকে সংগ্রহ করে।

পুলিশ আটক নাজিম উদ্দিনসহ পলাতক নানু মিয়া ও রায়হান এবং মাদক ব্যবসায়ী আলতাফ হোসেনদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করে। মামলা নং-১২, তারিখ-১২/০৭/২০১৯খ্রি.।

  •  
  •  

Leave a Reply