বিএনপি নেতা মালেকের পিতৃবিয়োগ : বিভিন্ন মহলের শোক

সিলেট বিভাগ

১৮ জুন ২০১৯, মঙ্গলবার : সিলেট জেলা বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেকের পিতা কুটন মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। গত শনিবার রাত ১০ টায় নগরীর আম্বরখানা বড়বাজার, গুয়াইটুলা ৬৪/২-মল্লিকার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৭৯ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজন’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম কুটন মিয়ার নামাজের জানাযা রবিবার (১৬ জুলাই) বাদ জোহর গুয়াইটুলা পুরাতন জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে চাষনী পীরের মাজার সংলগ্ন কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়। নামাজের জানাযায় বিপুল সংখ্যক মুসল্লি’সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের গুয়াইটুলা ৬৪/২-মল্লিকা এর বাসায় যান এবং তারা সকলেই মরহুমের স্বজনদের খোজ খবর নেন এবং শোকাহত পরিবারকে শান্তনা দেন ।

মরহুমের মৃত্যুর খবর পেয়ে ছুটে যান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারন সম্পাদক আলী আহমদ, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মাঝারুল ইসলাম ডালিম, সিলেট জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আব্দুল আজিজ, সিলেট জেলা বিএনপির কোষাধ্যক্ষ ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা, গুয়াইটুলা পুরাতন জামে মসজিদের মোতায়াল্লী ও সিলেট জেলা জাসদের যুগ্ম-সাধারন সম্পাদক সোলেমান আহমদ, যুগ্ম-সম্পাদক আলা উদ্দিন আহমদ মুক্তা, স্থানীয় কাউন্সিলর রেজওয়ান আহমদ’সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।

জেলা বিএনপির শোক :  সিলেট জেলা বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক বার্তা পাঠিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ। তারা শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

জিয়া পরিষদ : জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশফাক আহমদ, সিলেট মহানগর জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক ড. মোজাম্মেল হক, সাধারন সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।

মিফতাহ সিদ্দিকী : সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী এক পৃথক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

যুবদলের শোক : মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন ও সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক।

Leave a Reply