৪ জেলায় দুর্ঘটনায় নিহত ১৮

সারাদেশ

সুনামগঞ্জ, সিরাজগঞ্জ, নাটোর সড়ক দুর্ঘটনায় ১৫ ও রাঙামাটিতে মাটি চাপা পড়ে ৩ জন নিহত হয়েছেন। রোববার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ দুর্ঘটনাগুলো ঘটে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গণিগঞ্জ এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ছয় জন নিহত হয়েছেন। ভোর সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত পাঁচ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন লেগুনা চালক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাগলি গ্রামে নোমান (২৪), একই উপজেলার দূর্বাকান্দা গ্রামের সাগর মিয়া (১৫), আফজাল মিয়া (১৬) ও শাল্লা উপজেলার মিশেল চন্দ্র দাস (২২) ও মিলন মিয়া (৩৭)। নিহত আরেকজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বাস ও লেগুনা সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুজন। বেলা পৌনে ১টার দিকে বগুড়া নগরবাড়ী হাইওয়ের বোয়ালিয়া বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- উল্লাপাড়ার কৃষ্ণপুরগ্র্রামের সবুজ (৩০) ও উপজেলার পাগলা বোয়ালিয়া এলাকার রেজাউল (৩২)। উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নাটোরের বড়াগ্র্রামে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পুলিশ সদস্যের ১০ বছরের শিশুকন্যা মারিয়া তাসনিম মৃধার মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে গাড়ীর আরো ৫ জন। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

রাঙামাটি শহরে একটি নির্মাণাধীন ভবনে দুর্ঘটনায় মাটি চাপা পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। বেলা দেড়টার দিকে সরকারি মহিলা কলেজ সড়কে একটি ভবনের ভিত্তি নির্মাণের সময় এ দুর্ঘটনা ঘটে বলে জেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদয়ন চাকমা জানান। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেননি তিনি।

  •  
  •  

Leave a Reply