খালেদা জিয়াকে ‘মুক্ত’ করতে রাস্তায় নামার আহবান জানালেন মোরতাজুল করিম বাদরু

প্রকাশিত: ২:০৮ পূর্বাহ্ণ, মে ১৯, ২০১৯

খালেদা জিয়াকে ‘মুক্ত’ করতে রাস্তায় নামার আহবান জানালেন মোরতাজুল করিম বাদরু

স্বৈরাচারের বিদায় ঘণ্টা বাজানোই এখন আমাদের মূল লক্ষ্য হওয়া উচিৎ : নয়ন 

নিজাম ইউ জায়গীরদার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ‘বন্দিদশা’ থেকে ‘মুক্ত’ করতে রাজপথে নামতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু

গতকাল শনিবার (১৮ মে) পৌর কমিউনিটি সেন্টারে মৌলভীবাজার জেলা যুবদল আয়োজিত ইফতার পুর্ব আলোচনা সভায় তিনি এ আহবান জানান।

মোরতাজুল করিম বাদরু বলেন সাবেক প্রধান মন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জড়িয়ে জেলের ভিতরে রেখেও শান্তি নেই তারা ভয়ের মধ্যে রয়েছে। জামিন দিচ্ছে না। নানান টালবাহানা করছে। সরকার তার সুচিকিৎসা না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে টেলে দিচ্ছে। বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায়-দায়িত্ব এই অবৈধ সরকারকেই নিতে হবে।

তিনি আরো বলেন, অবৈধ সরকারের কাছে ন্যায় নীতি বলে কিছু নেই। তারা যে কোন ভাবে ক্ষমতা ধরে রাখতে চায়। জনগনের চাওয়া পাওয়ার কোন দাম নেই তাদের কাছে। যদি তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিত তাহলে সঠিক ও নিরপেক্ষ ভাবে এই দেশে নির্বাচন হতো। নির্বাচনের নামে ভোট চুরি হতো না।

প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেন আগামী আন্দোলনে লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত অর্থাৎ শেখ হাসিনার বিদায় ঘণ্টা শোনার আগ পর্যন্ত যুবদল নেতাকর্মীদের রাজপথে থাকার শপথ নিতে হবে। বিএনপি’সহ অন্যান্য বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর নির্যাতনকারী আওয়ামীলীগ সরকারের বিদায় ঘণ্টা বাজানোই এখন আমাদের মূল লক্ষ্য হওয়া উচিৎ। এই লক্ষ্য অর্জন করতে প্রস্তুত হোন।

মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মুহিত এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন,সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী,জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ আব্দুল মুকিত প্রমুখ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট