বদরুজ্জামান সেলিমের দোকানে হামলার ঘটনায় জেলা বিএনপি ও এমএ হক’র নিন্দা

সিলেট বিভাগ

 এম এ হকের নিন্দা : সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের জিন্দাবাজারস্হ দোকানে আওয়ামীলীগের সন্ত্রাসীদের হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব এম এ হক। এক বিবৃতিতে তিনি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

সিলেট জেলা বিএনপি’র নিন্দা : সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা বদরুজ্জামান সেলিমের জিন্দাবাজারস্হ ব্যবসায়িক প্রতিষ্টানে আওয়ামী সন্ত্রাসী বাহিনীর নজিরবিহীন হামলা,ভাংচুর এবং লুটপাটের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী ও সাধারণ সম্পাদক আলী আহমদ।

বিবৃতিতে সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ বলেন, নিজেদের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে কোন কারণ ছাড়াই বিএনপি নেতা সেলিমের ব্যবসায়িক প্রতিষ্ঠানে এমন ন্যাক্কারজনক হামলা ভাংচুর এবং লুটপাট আবারো প্রমান করল, অবৈধ ক্ষমতাসীনদের বেপরোয়া সন্ত্রাসী কর্মকান্ড থেকে মানুষের জানমাল এমনকি ব্যবসা প্রতিষ্ঠান কোন কিছুই নিরাপদ নয়। সংবাদ মাধ্যমে পাঠানো জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জেলা বিএনপি নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং ব্যবসায়ী মহল সহ সচেতন সিলেটবাসীকে সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান।

Leave a Reply