জাপায় ফিরছেন বিদিশা?

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৯

জাপায় ফিরছেন বিদিশা?

সম্প্রতি জাতীয় পার্টির (জাপা) বিভিন্ন ইস্যুতে সক্রিয় হয়ে উঠেছেন হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা। ফলে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে বিদিশা কি ফের জাতীয় পার্টিতে সক্রিয় হতে যাচ্ছেন? জিএম কাদেরকে অপসারণ ও পুনঃবহাল ইস্যুতে বিদিশার ফেসবুক পেজে দেওয়া সাম্প্রতিক পোস্টের কারণে মূলত এমন আলোচনা।

গত ২২ মার্চ রাতে হঠাৎ করেই জিএম কাদেরকে কো-চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়ার পর বিদিশা স্ট্যাটাস দেন ‘কবে যে যাত্রা পার্টি ইন এন্ড আউট খেলা শেষ হবে’। এই পোস্টে মোহাম্মদ সাদেক কমেন্টে লিখেছেন, ‘খেলা বন্ধ করতে আপনি এগিয়ে আসুন। আপনার পাশে এরশাদের আদর্শের সৈনিকরা থাকবে’। বিদিশা রিপ্লাই দিয়েছেন, ‘মোহাম্মদ সাদেক সময় আসছে’।

তেরো দিনের ব্যবধানে জিএম কাদেরকে যখন জাতীয় পার্টিতে আবার কো-চেয়ারম্যান পদে পুনঃবহাল করা হয়, তখন তিনি স্ট্যাটাস দিয়েছেন, ‘জিএম কাদের সাহেব আবার বহাল। মানি লোকের মান টা বাঁচল’।

সর্বশেষ ৫ এপ্রিল রাতে জিএম কাদেরকে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে পুনঃবহাল করেন এরশাদ। সাংগঠনিক আদেশে ২২ মার্চের দেওয়া আদেশটি বাতিল করেন এরশাদ। এবার লিখেছেন, ‘যাক, বাঁচা গেল। জাতীয় পার্টি একজন গার্জিয়ান পেলো’।

আহমেদ রিয়াজ কমেন্ট করেছেন, ‘স্যারের অসুস্থতায় আপনাকে পার্টির খুব কাছে নিয়ে এসেছে। বেশ ভালো লাগছে ইদানীং আপনি জাতীয় পার্টিকে এরিখের মতো ভালোবাসতে শুরু করেছেন।’ বিদিশা রিপ্লাই দিয়েছেন, ‘আহমেদ রিয়াজ আমি সব সময় জাতীয় পার্টি ও কর্মীদের এরিখের মতো ভালোবাসি। এই জন্য অন্য কোনো পার্টিতে আমি যোগ দেইনি আমি।’ বাংলাদেশ জার্নাল।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট