সিলেট সিক্সার্স ছেড়ে চলে যাবেন ওয়ার্নার

খেলার খবর

বিপিএলে সবে হাত খুলতে শুরু করেছিলেন ডেভিড ওয়ার্নার। কাল তো দুর্দান্ত সব স্ট্রোক খেলে আর ডান হাতে ব্যাট করে চমকেই দিয়েছেন বাঁহাতি এই অস্ট্রেলিয়ান। সিলেট সির্ক্সাস সমর্থকরা ওয়ার্নারকে নিয়ে যখন বড় স্বপ্ন দেখতে শুরু করেছেন ঠিক তখনই এল বড় ধাক্কা। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, আগামী সপ্তাহেই দেশে ফিরছেন ওয়ার্নার। কনুইয়ে চোট পেয়েছেন তিনি।

ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এক মুখপাত্র সংবাদমাধ্যমটিকে নিশ্চিত করেছেন, চোটের চিকিৎসা করাতে সোমবার অস্ট্রেলিয়ায় ফিরবেন ওয়ার্নার। তবে চোটের মাত্রা কতটুকু সে সম্পর্কে কিছু জানা যায়নি। দেশে যাওয়ার আগে সিলেটের হয়ে আরও দুটি ম্যাচ খেলবেন এই ব্যাটসম্যান। এই কনুইয়ের চোটেই এবার বিপিএলে মাত্র দুই ম্যাচ খেলে দেশে ফিরেছেন ওয়ার্নারেরই এক সময়ের জাতীয় দল সতীর্থ ও অধিনায়ক স্টিভ স্মিথ। এবার স্মিথের পথ অনুসরণ করে বিপিএল ছাড়ছেন ওয়ার্নারও।

স্মিথের মতো ওয়ার্নারও এবার বিপিএলে অংশ নিয়েছিলেন প্রথমবারের মতো। সিলেটের হয়ে পাঁচ ম্যাচ খেলে দুটি ফিফটিও তুলে নিয়েছিলেন এই ওপেনার। এর মধ্যে কাল খেলেছেন অপরাজিত ৬১ রানের দুর্দান্ত এক ইনিংস। তাঁকে নিয়ে সিলেট সমর্থকরা বড় স্বপ্নই দেখতে শুরু করেছিল। কিন্তু কনুইয়ের চোট ওয়ার্নারকে ছিটকে ফেললে বিপিএল থেকে। তাঁর ফ্র্যাঞ্চাইজি দল সিলেট সির্ক্সাসের সঙ্গে যোগাযোগ করে জানা গেল তাদেরও মন খারাপ। দলটির বেশির ভাগই ওয়ার্নারের দেশে ফেরার খবর জেনেছেন আজ সকালে সংবাদমাধ্যমে।

টানা দুই ম্যাচ হারের পর কাল জয়ের পথে ফিরেছে সিলেট। সেই জয়ে দারুণ অবদান ছিল অধিনায়ক ওয়ার্নারের। দলের গুরুত্বপূর্ণ এই ব্যাটসম্যানের ভীষণ অসময়ে চলে যাওয়ায় ভক্তদের মতো সিলেট টিম ম্যানেজমেন্টেরও মন খারাপ হওয়াই স্বাভাবিক। তবে দলীয় সূত্রে জানা গেছে, বিপিএলে তিনি চোট নিয়েই খেলেছেন। এমআরআই স্ক্যানও করা হয়েছিল তাঁর কনুইয়ে। এখন ব্যক্তিগত চিকিৎসককে দেখাতে দেশে ফিরবেন তিনি। সিলেটের টিম ম্যানেজমেন্ট অবশ্য আশা করছে, অস্ট্রেলিয়ায় ব্যক্তিগত চিকিৎসককে দেখানোর পর ওয়ার্নার আবারও বিপিএল খেলতে আসবেন।

  •  
  •  

Leave a Reply