দুপুরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে সিলেট সিক্সার্স

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯

দুপুরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে সিলেট সিক্সার্স

আজ রোরবার দুপুর ১২টায় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের ষষ্ঠ আসরে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে সিলেট সিক্সার্স। তারা মুকাবিলা করবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

এ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন স্মিথ আরও ডেভিড ওয়ার্নার নামবেন সিলেট সিক্সার্সের হয়ে। নিষেধাজ্ঞার কারণে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে খেলতে পারেননি অজি এই তারকাদ্বয়। আইপিএলে দল পেয়েছেন ডেভিড ওয়ার্নার। এপ্রিলে তিনি খেলবেন সেখানে। খেলার সুযোগ পেতে পারেন ওয়ানডে বিশ্বকাপেও। তার আগে নিজেকে ঝালিয়ে নিতে বিপিএলে প্রথমবারের মতো খেলতে এসেছেন ওয়ার্নার। তাকে অবশ্য ড্রাফটের আগেই দলে ভিড়িয়েছে সিলেট সিক্সার্স।

অন্যদিকে স্মিথকে ড্রাফটের পর দলে টেনেছে কুমিল্লা। সেটা নিয়ে অবশ্য কম জল ঘোলা হয়নি। অবশেষে নতুন নিয়মে স্মিথকে দলে নেয় কুমিল্লা। তাতে করে স্মিথও সুযোগ পেয়েছেন নিজেকে ঝালিয়ে নেওয়ার। প্রথমবারের মতো তিনিও বিপিএল খেলতে মাঠে নামবেন।

এবারের আসরে বেশ ভারসাম্যপূর্ণ দল গঠন করেছে দুই দলই। তামিম ইকবালের নেতৃত্বে কুমিল্লার হয়ে খেলবেন ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনির মতো জাতীয় দলের তারকারা। আর বিদেশি কোটায় স্মিথের পাশাপাশি আছেন শোয়েব মালিক, লিয়াম ডসন, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইসের মতো তারকারা।

এদিকে সিলেটের ঝুলিতে আছেন সাব্বির রহমান, লিটন দাস, তাসকিন আহমেদদের মতো জাতীয় দলের তারকারা। আছেন অলক কাপালীর মতো অভিজ্ঞ ক্রিকেটারও। আর বিদেশি কোটায় সোহেল তানভির, ইমরান তাহির, নিকোলাস পুরান ও সন্দীপ লামিচানে আছেন বিপিএল মাতাতে।

দিনের অপর ম্যাচে বিকেল ৫টা ২০ মিনিটে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্স। রংপুর অবশ্য তাদের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের কাছে হেরে গেছে। এই ম্যাচটি তাদের জন্য ঘুরে দাঁড়ানোর ম্যাচ। আজকের ম্যাচে রংপুরের হয়ে মাঠে নামবেন টি-টোয়েন্টির বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। আর খুলটা টাইটান্সের জন্য জয় দিয়ে শুভসূচনা করার ম্যাচ এটি। দেখার বিষয় শেষ পর্যন্ত কারা জয় নিয়ে মাঠ ছাড়ে।