কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯

কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু

এম. হাসানুল হক উজ্জ্বল, বিয়ানীবাজার :: কানাডায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজার জেলার এক তরুণের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার আরো দুই সহযোগি। তাদেরকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। গত ২৫ ডিসেম্বর কানাডার টরেন্টো সিটি থেকে মন্ট্রিয়াল সিটিতে যাওয়ার পথে ব্রাইটন কিংসটন সিটির হাইওয়েতে এই সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহত আইন উদ্দিন বকুল (৩৩) এর বাড়ী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার পকুয়া (সুফিনগর) গ্রামে। আহমদ আলীর ৪ পুত্র ও ৬ কন্যার মধ্যে বকুল তৃতীয় সন্তান।

এদিকে বকুলের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবার ও আত্মীয় স্বজনের কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে উঠছে।

নিহতের পরিচিত কানাডার টরেন্ট সিটির বাসিন্দা দুলাল হক জানান, ২০০২ সালে আইন উদ্দিন বকুল দুবাই থেকে কানাডা পৌছান এবং তার সাথে দীর্ঘ দিন কাজ করেন।

পরে তিনি একটি রেস্টুরেন্টে আলাদা ভাবে কাজ শুরু করেন।

দুলাল হক জানান, আইন উদ্দিন, স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তানকে নিয়ে কানাডায় থাকতেন। ২৫ ডিসেম্বর তার দুই বন্ধুকে সাথে নিয়ে কানাডার টরেন্ট সিটি থেকে মন্ট্রিয়াল সিটিতে যাওয়ার পথে ব্রাইটন কিংসটন সিটির হাইওয়েতে নিয়ন্ত্রন হারিয়ে গাড়ি ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারাণ বকুল। আর আহত হন তার দুই বন্ধু। তাদের পরিচয় জানাতে পারেননি দুলাল হক। তবে তারা কানাডার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি নিশ্চিত করেন।

এদিকে কানাডায় সড়ক দুর্ঘটনায় রেমিটেন্স যোদ্ধা আইন উদ্দিন বকুল এর মৃত্যুতে সেখানেও প্রবাসীদের মধ্যে শোক বিরাজ করছে।

কানাডা পুলিশের বরাত দিয়ে দুলাল হক জানান, পুলিশ ঘটনার কারণ খতিয়ে দেখছে। তদন্ত রিপোর্ট না এলে দুর্ঘটনার সঠিক কারণ প্রকাশ করবে না সে দেশের পুুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট