বিকেলে ঐক্যফ্রন্টের নতুন অফিসের উদ্বোধন

রাজনীতি

জাতীয় ঐক্যফ্রন্টের নতুন কার্যালয় উদ্বোধন হতে যাচ্ছে বুধবার বিকেলে। গণফোরামের গণমাধ্যম শাখার সদস্য লতিফুল বারী হামীম বলেন, বিকাল ৪টায় পুরানা পল্টনের ৩৭/২ জামান টাওয়ারের চতুর্থ তলায় আনুষ্ঠানিকভাবে এ কার্যালয়ের উদ্বোধন হবে।

তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের সব কার্যক্রম বুধবার থেকে নতুন কার্যালয়ে পরিচালিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জোটের শীর্ষ নেতৃবৃন্দ।

এর আগে শনিবার ঐক্যফ্রন্টের কার্যক্রম পরিচালনায় নতুন অফিস নেয়ার কথা বলেন মির্জা ফখরুল।

প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, নতুন অফিস রাজধানীর ৩৭/২ পুরানা পল্টন জামান টাওয়ারের চতুর্থতলায় নেয়া হয়েছে। সেখানেই এখন থেকে ঐক্যফ্রন্টের সব কার্যক্রম পরিচালিত হবে।

এর আগে রাজধানীর আরামবাগের ইডেন কমপ্লেক্সে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত হতো।

দেশের প্রধান বিরোধী দল বিএনপিকে সঙ্গে নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেন গণফোরামের সভাপতি ও বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেন। গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্টের আত্মপ্রকাশ করা হয়।

বিএনপি ছাড়াও ঐক্যফ্রন্টে যুক্ত রয়েছে-মাহমুদুর রহমান মান্নার নাগরিক ঐক্য, আ স ম আবদুর রবের জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) ও বঙ্গবীর কাদের সিদ্দিকীর কৃষক শ্রমিক জনতা লীগ।

Leave a Reply