সিলেট-২ আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আতাউর রহমানের মতবিনিময় (ভিডিওসহ)

রাজনীতি, সিলেট বিভাগ

সিলেট সংবাদ ডেস্ক :: বাংলাদেশ খেলাফত মজলিসের শুরা সদস্য ও যুক্তরাজ্য শাখার সহসভাপতি, সিলেট-২ আসনে সম্মিলিত জাতীয় জোটের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মাওলানা আতাউর রহমান বলেছেন, অবহেলিত বিশ্বনাথ ও ওসমানী নগরে গ্যাস সংযোগসহ সার্বিক উন্নয়নে জাতীয় সংসদে কথা বলতে চাই। তিনি দল ও জোটের প্রতি আনুগত্যশীল উল্লেখ করে বলেন, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক,আল্লামা গহরপুরী, আল্লামা আশরাফ আলী বিশ্বনাথী,প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান (র) সহ অসংখ্য আলেম উলামার রুহানী ফয়েজ নিয়ে আমি নিজেকে জনগনের কল্যাণে উৎসর্গ করতে চাই।
শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেষ্টুরেন্টে সিলেটে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দর সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।
বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় নায়বে আমির মাওলানা রেজাউল করিম জালালী, মহানগর সহসভাপতি মাওলানা শাহ মমশাদ আহমদ, সিলেট জেলা সহসভাপতি মাওলানা জাহিদ উদ্দীন চৌধুরী, জেলা সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, মহানগর সহসাংগঠনিক সম্পাদক হাফিজ কয়েস আহমদ, জেলা প্রচার সম্পাদক মুফতি মাহবুবুল হক, মহানগর প্রচার সম্পাদক মাওলানা রিয়াজ আল মামুন, সহপ্রচার সম্পাদক হাফিজ মাওলানা এখলাসুর, ছাত্র মজলিসের কেন্দ্রীয় বায়তুল মাল সম্পাদক মুহাম্মদ সাদিক সালিম, মহানগর মজলিসের সদস্য মাওলানা গোলাম রব্বানী, মজলিস নেতা আনহার উদ্দীন, আশরাফুল হক, হাজী আব্বাস উদ্দীন জালালী, ছাত্র নেতা আহবাবুর রহমান, এবাদুর রহমান, আব্দুল মুহাইমিন সুন্নাহ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

Leave a Reply