সিলেট-১ আসনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করলেন ডাঃ রিফা

সিলেট বিভাগ

১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তবাদী দল- বিএনপি’র প্রার্থী হিসেবে বিএনপির দলীয় অফিস থেকে সিলেট-১ আসনের মনোনয়ন ফরম তুলেছেন সিলেটের কৃতি সন্তান সিলেট জেলা বিএনপির কোষাধ্যক্ষ ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা। তিনি সিলেট-১ আসনের সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন।

জেলা বিএনপির কোষাধ্যক্ষ ডাঃ আরিফ আহমদ মোমতাজ রিফা বলেছেন বিএনপি থেকে তিনিই সিলেট-১ আসনে মনোনয়ন পাবেন।

তিনি নগরজুরে পোস্টারিংও করছেন। নিজ বলয়ের নেতাকর্মীরা প্রচারণা চালাচ্ছেন। অনেক কর্মী প্রচারণার মাধ্যম হিসেবে ফেইসবুক ব্যবহার করছেন। প্রচারণায় ডা. রিফা নগরীর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন।

ডা. রিফা তার রাজনৈতিক ইতিহাস টেনে বলেন, তিনি ১৯৮৭ সালে সিলেট জেলা ছাত্রদলের সদস্য নির্বাচিত হন। এর পর তিনি ভর্তি হন ঢাকা মেডিকেল কলেজে। সেখানেও ছাত্রদলের রাজনীতির সাথে নিজকে সম্পৃক্ত করেন। এরশাদ বিরোধী আন্দোলন করেছেন নিরুর নেতৃত্বে।

১৯৯৮ সালে সিলেট ফিরে আসার পর সিলেট মহানগর বিএনপির এক নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে জিয়া মঞ্চের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোনিত হন।

ডা. রিফা বলেন, ২০০৫ সালে তিনি সিলেট মহানগর বিএনপির সদস্য নির্বাচিত হন। ২০০৭ সালে তাকে আহ্বায়ক করে সিলেটে গঠন করা হয় খালেদা-তারেক মুক্তি পরিষদ। সর্বশেষ তিনি সিলেট জেলা বিএনপির কোষাধ্যক্ষ নির্বাচিত হন। এছাড়া তিনি সিলেট জেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে ২০০৭ সাল থেকে দায়িত্ব পালন করে আসছেন।

ডাঃ রিফা বলেন, সিলেট-১ আসনে নির্বাচনে করার জন্য তিনি প্রস্তুতি নিয়েছেন। তিনি অবশ্যই মনোনয়ন পাবেন বলে আশাবাদী।

Leave a Reply