‘গ্রেনেড হামলার মাধ্যমে তারেক ও খালেদা জিয়া আমাকে হত্যা করতে চেয়েছিল’

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮

‘গ্রেনেড হামলার মাধ্যমে তারেক ও খালেদা জিয়া আমাকে হত্যা করতে চেয়েছিল’

বরগুনা : বরগুনার তালতলী সরকারি স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘গ্রেনেড হামলার মাধ্যমে তারেক ও খালেদা জিয়া আমাকে হত্যা করতে চেয়েছিল’।

শনিবার বিকেল ৪টার দিকে প্রধানমন্ত্রী জনসভাস্থলে এসব কথা বলেন।

জনসভায় প্রধানমন্ত্রী বলেন, নৌকা মার্কায় ভোট দিলে দেশ কখনো ব্যর্থ হয় না, দেশের উন্নতি হয়।

 এর আগে ২১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও নামফলক স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

প্রকল্পগুলোর মধ্যে রয়েছে— বরগুনা সদর হাসপাতালকে ৫০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীতকরণ; বামনা উপজলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন; বেতাগী উপজলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন।

বরগুনা জেলা গণগ্রন্থাগার; বরগুনা জেলা পুলিশ লাইনে মহিলা ব্যারাক নির্মাণ; দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য হোস্টেল নির্মাণ ও সম্প্রসারণ র্শীষক প্রকল্পরে আওতায় বরগুনা দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য আগের নির্মিত একতলা হোস্টেলের ওপর দ্বিতীয় তলা হোস্টেল নির্মাণসহ প্রথম তলার নবায়ন; বরগুনা জেলার আমতলী থানা ভবন; বরগুনা সদর ইউনিয়ন ভূমি অফিস, ডৌয়াতলা ইউনয়িন ভূমি অফিস (উপকূলীয়); হোসনাবাদ ইউনিয়ন ভূমি অফিস (উপকূলীয়)।

ঘূর্ণিঝড় সিডর ও আইলায় ক্ষতিগ্রস্ত উপকূলীয় বাঁধ পুনর্বাসন; এম বালিয়াতলী ডি. এন কলেজের চার তলা একাডেমিক ভবন কাম ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র, বরগুনা সদর; সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের চার তলা একাডেমিক ভবন কাম ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র, পাথরঘাটা; ইউনুস আলী খান ডিগ্রি কলেজের চার তলা একাডেমিক ভবন কাম ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র, আমতলী।

উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র, তালতলী; বাকেরগঞ্জ-পাদ্রীশিবপুর-কাঠালতলী-সুবিদখালী-বরগুনা সড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ; চুড়রিচর ইউনয়িন পরষিদ-হাজারবিঘা-কামড়াবাদ-পুরাকাটা ফেরিঘাট সড়কের আরসিসি গার্ডার ব্রিজ।

গৌরচিন্না ইউনয়িন পরষিদ কমপ্লেক্সে ভবন; বেতাগী উপজেলার বদনীখালী আরসিসি গার্ডার ব্রিজ, তালতলী উপজলো পরিষদ কমপ্লেক্স ভবন, বামনা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন সম্প্রসারণ; একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক ভবন, বামনা; একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক ভবন স্থাপন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটুয়াখালীতে পায়রা তাপবিদ্যুৎ এলাকায় ১৩০টি বাড়ির দলিল ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ভাষণও দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট