এই দেশকে ডাকাতদের হাত থেকে বাচাতে হবে : আব্দুর রব

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮

এই দেশকে ডাকাতদের হাত থেকে বাচাতে হবে : আব্দুর রব

সিলেট : জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব বলেছেন, ‘আমাদের যে লড়াই, এই লড়াই বাঁচার লড়াই, ভোটের লড়াই, গণতন্ত্রের লড়াই। এ লড়াইয়ে জিততে হবে।’

বুধবার সিলেট রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আব্দুর রব বলেন, ‘দেশ ডাকাতের হাতে পড়েছে। বাঁচাতে চান? খালেদার মুক্তি চান?’ তখন উপস্থিত নেতাকর্মীরা ‘হ্যাঁ’ বলে সায় দেয়।

তিনি আরো বলেন, এই দেশকে ডকাতদের হাত থেকে যদি বাচাতে চান তাহলে আমাদের লড়াই করতে হবে। এই লড়াই বাঁচার লড়াই, ভোটের লড়াই, গণতন্ত্রের লড়াই। এ লড়াইয়ে আমাদের জিততে হবে।

এর আগে নির্ধারিত সময় অনুযায়ী ঠিক বেলা ২টায় শুরু হয় সমাবেশ। সিলেটের এই সভায় সভাপতিত্ব করছেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এবং পরিচালনা করছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম। সমাবেশে উপস্থিত আছেন, মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, সাবেক ছাত্রনেতা সুলতান মনসুর, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, এনামুল হক, খন্দকার আবদুল মুক্তাদির, সহপ্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান, বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবীর খান।

এরআগে বেলা ১২টা থেকেই খন্ড খন্ড মিছিলে সমাবেশে আসতে শুরু করেন জোটের সরীক দলগুলোর নেতাকর্মীরা। সময় বাড়ার সাথে নেতাকর্মীদের উপস্থিতিতে বেড়ে যায় রেজিস্ট্রারি মাঠ।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট