ডাঃ জীবনের নিঃশর্ত মুক্তি চেয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

সিলেট বিভাগ
ডাঃ সাখাওয়াত হাসান জীবন

১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার : বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডাঃ সাখাওয়াত হাসান জীবন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে ক্রমান্বয়ে এক ভয়াবহ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, মানুষের ভোটের অধিকারকে তুচ্ছ জ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের অগ্রাহ্যের কারণে সমগ্র দেশটাই এখন কারাগারে পরিণত হয়েছে। অবিরাম গতিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় বিএনপি’র সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াৎ হাসান জীবন এর জামিন বাতিল করে কারাগারে প্রেরণ বর্তমান জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক সংঘটিত অপকর্মগুলোরই ধারাবাহিকতা। তিনি বলেন, বর্তমান সরকারের সকল অপকর্ম ও দু:শাসন রুখে দিতে জনগণ এখন ঐক্যবদ্ধ।
বিএনপি মহাসচিব অবিলম্বে বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডাঃ সাখাওয়াৎ হাসান জীবন এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Leave a Reply