৭২ পাউন্ড কেক কেটে বিশ্বনাথে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সিলেট বিভাগ

৭২ পাউন্ড ওজনের কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন করেছে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার বিকেলে কেক কাটার পর এক বিশাল আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

এছাড়া বাদ জুম্মা উপজেলা সদরের পুরান বাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর স্থানী ডাকবাংলোয় উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে দরিদ্র ও অসহায় লোকদের মাঝে খাবার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে কেক কাটার উদ্বোধন করেন ও কেক কাটা পূর্ব আলোচনা সভা ও খাবার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোঃ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ মোঃ আজাদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী ইরন মিয়া, সেলিম আহমদ সেলিম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, শ্রম বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাস, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, অর্থ সম্পাদক নুরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য ডাক্তার শানুর হোসেন, শেখ নূর মিয়া, আফরোজ বক্স খোকন, রিয়াজুল হক, আহমদ আলী, এমদাদুল হক, আনোয়ার আলী, মিজানুর রহমান মিজান, ফজর আলী মেম্বার, রফিক হাসান মেম্বার, নিজাম উদ্দিন, রামপাশা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর প্রমুখ’সহ আওয়ামী, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।

Leave a Reply