সিলেটে আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন

সিলেট বিভাগ

আজ শুক্রবার (২৮ সেপ্টেম্বর) থেকে নতুন কার্যালয়ে কার্যক্রম শুরু করলো সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর সোবহানীঘাটের চালিবন্দরস্থ নিজস্ব কার্যালয়ে আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন ও নতুন নিজস্ব কার্যালয় উদ্বোধন উপলক্ষে আলোচনাসভা, দুআ ও শিরনি বিতরন করা হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়মী লীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় আলোচনা সভায় বক্তারা বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি লাভ করে। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জন করে কাক্সিক্ষত স্বাধীনতা, প্রতিষ্ঠা পায় লাল সবুজ পতাকার স্বপ্নের দেশ- স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। এ বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন বঙ্গবন্ধু কণ্যা শেষ হাসিনা। ১৯ বার তাঁকে হত্যার চেষ্ঠা করা হয়, বাংলার মানুষের ভালোবাসায় তিনি প্রাণে বেঁচে যান। প্রাণের ঝুঁকি নিয়েও তিনি বাংলার মানুষের মুখে হাসি ফুটাতে অবিরাম কাজ করে যাচ্ছেন।

বক্তারা আরো বলেন, আমাদের কার্যালয় ছিলো না, এখন কার্যালয় হয়েছে। আগামী সংসদ নির্বাচনে আমরা দলীয় কার্যালয় থেকে সকল কার্যক্রম পরিচালনা করবো। বিশ্ববরেণ্য নেতা শেখ হাসিনার জš§দিনে সিলেট আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন হলো। এই কার্যালয় নেত্রীর জন্মদিনের উপহার।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

উপস্থিত ছিলেন, জাতিসংঘে সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আবদুল মোমেন, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, অ্যাডভোকেট রাজ উদ্দিন, কয়েস গাজী, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলাওর, বিজিৎ চৌধুরী, অধ্যাপক জাকির হোসেন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, হুমাইয়ুন ইসলাম কামাল, নুরুল ইসলাম পুতুল, সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, এটিএম হাসান জেবুল, তপন মিত্র, সাইফুল আলম রুহেল, অ্যাডভোকেট মাহফুজুর রহমান, আজহার উদ্দিন জাহাঙ্গির, আজাদুর রহমান আজাদ, জুবের খান, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, অ্যাডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, ডাক্তার আরমান আহমদ শিপলু, জগলু চৌধুরী, মস্তাক আহমদ পলাশ, নুরুল আমিন, আসমা কামরান, আবু জাহিদ, সালেহ আহমদ সেলিম, অ্যাডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, কামাদ চৌধুরী, আব্দুস সুবহান, আলম খান মুক্তি, জালাল উদ্দিন কয়েস, অ্যাডভোকেট আব্দুর রকিব বাবলু, সেলিম আহমদ সেলিম, মুশফিক জায়গীরদার, দেবাংশু দাস মিঠু, নাজমুল আলম রুমেন, হিরন মাহমুদ নিপু, শাহরিয়ার আলম সামাদ, এমরুল হাসান, আব্দুল বাছিত রুম্মান, আব্দুল আলীম তুষার প্রমুখ।

Leave a Reply