মেজরটিলায় চুরির পর ৯৯৯ নম্বরে ফোন, স্বর্ণালঙ্কারসহ চোর আটক

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৮

মেজরটিলায় চুরির পর ৯৯৯ নম্বরে ফোন, স্বর্ণালঙ্কারসহ চোর আটক

সিলেট শহরতলীর মেজরটিলাস্থ শ্যামলী আবাসিক এলাকায় চুরির পর স্বর্ণালঙ্কারসহ চোরকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব।

তিনি জানান, গত বুধবার সন্ধ্যার দিকে শ্যামলী আবাসিক এলাকার ২ নম্বর রোডের ১৫ নম্বর বাসার আহসান হাবিবের পরিবারের সদস্যরা এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। রাত সাড়ে ১০টায় তারা বাসায় ফিরে দরজা ভিতর দিকে লাগানো দেখতে পান। পরে দেখেন তাদের বাসায় চুরি হয়েছে। সাথে সাথে গৃহকর্তা আহসান হাবিবের স্ত্রী শাবাবা জান্নাত লামিয়া পুলিশের হেল্প লাইন ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে সহযোগিতা চান।

ফোনের পর শাহপরান (রহ.) থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তারা পুলিশকে জানান, বাসা থেকে ৩টি স্বর্ণের চেইন, ১টি স্বর্ণের নাকফুল, ১টি ডায়মন্ডের নাকফুল, স্বর্ণের একজোড়া কানের দুল, ২টি স্বর্ণের আংটি, ১টি ট্যাব, ২টি মোবাইল ফোন সেট, নগদ ৩০ হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে চোর।

পরে রাত সাড়ে ১২টার দিকে মেজরটিলা বাজার এলাকা থেকে শাহপরাণ থানাধীন ইসলামপুর কলোনীর রুবেল নামের এক যুবককে আটক করে তার শরীর তল্লাশি করে চুরি হওয়া একটি মোবাইল ফোন সেট উদ্ধার করে। রুবেলের বাসা থেকে চুরি যাওয়া ১টি স্বর্ণের চেইন, ১টি নাকফুল, ১ জোড়া স্বর্ণের কানের দুল, ইমিটেশনের গহনা একসেট, ১টি ট্যাব উদ্ধার করা হয়।

পরে রুবেলের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ইসলামপুর আমিনবাগের আমিনুল ইসলাম অপু ও শ্যামলী আবাসিক এলাকার ১ নম্বর রোডের মাছুম আহমেদকে আটক করে। এ ঘটনায় ধৃত তিনজনসহ চারজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন গৃহকর্তা আহসান হাবীব।

আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে গণমাধ্যমকে জানান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট