সিলেট-ঢাকা-সিলেট রুটে সান্ধ্যকালীন বিমান ফ্লাইট চালু

প্রকাশিত: ১:৩১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৮

সিলেট-ঢাকা-সিলেট রুটে সান্ধ্যকালীন বিমান ফ্লাইট চালু

সিলেট-ঢাকা-সিলেট রুটে বুধবার থেকে চালু হয়েছে সান্ধ্যকালীন ডমেস্টিক ফ্লাইট। রাত ৮টা ৩৫ মিনিটের সময় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করে। দীর্ঘদিন এ রুটে সান্ধ্যকালীন ফ্লাইট চালুর দাবী করে আসছিল সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

ফ্লাইট পূর্ববর্তী অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, ‘সিলেট-ঢাকা-সিলেট রুটে সান্ধ্যকালীন ফ্লাইট চালুর জন্য সিলেট চেম্বার দীর্ঘদিন যাবৎ দাবী জানিয়ে আসছে। ইউএস বাংলা এয়ারলাইন্সের এ ফ্লাইট চালুর ফলে সিলেটে বিনিয়োগকারীদের যাতায়াত সহজতর হবে এবং সিলেটে বিনিয়োগ ও পর্যটন বৃদ্ধিতে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

সিলেট চেম্বারের দাবীর প্রেক্ষিতে সিলেট-ঢাকা-সিলেট রুটে সান্ধ্যকালীন এ ফ্লাইট চালুর জন্য তিনি মাননীয় অর্থমন্ত্রী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী, মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও ইউএস বাংলা কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি বলেন, বর্তমানে শনিবার ও মঙ্গলবার ব্যতীত সপ্তাহে পাঁচদিন এ ফ্লাইট চালু করা হয়েছে, কিন্তু সিলেটের বর্তমান প্রেক্ষাপটে তিনি সপ্তাহে সাতদিন ফ্লাইটটি পরিচালনা করার জন্য ইউএস বাংলা কর্তৃপক্ষকে অনুরোধ জানান। এর প্রেক্ষিতে ইউএস বাংলা এয়ালাইন্স কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয় যে, খুব শীঘ্রই এ রুটে সপ্তাহে সাতদিন ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা ইউএস বাংলা’র রয়েছে।

অনুষ্ঠানে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমেদ, ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার- পাবলিক রিলেশন মোঃ কামরুল ইসলাম, বিশিষ্ট আইনজীবী সুপ্রিয় চক্রবর্তী, আটাব সিলেট জোনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল এবং বিমানবন্দর ও ইউএস বাংলা এয়ারলাইন্সের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট