সড়কে মৃত্যুর মিছিল থেমে নেই, ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

সারাদেশ

ধামরাই : সড়কে মৃত্যুর মিছিল থেমে নেই। নিরাপদ সড়কের দাবিতে অব্যাহত আন্দোলনের মধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে যাত্রীবাহি দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে অর্ধশতাধিক। নিহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।

আহতদের ধামরাই সরকারী হাসপাতালসহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে ১০জনের অবস্থা গুরুত্বর বলে ধামরাই সরকারী হাসপাতাল সূত্রে জানা গেছে।

জানা গেছে, সন্ধ্যা সোয়া ৭টার দিকে ধামরাইয়ের কেলিয়া এলাকায় ঢাকা থেকে আরিচা গামী সূর্য্যমুখী পরিবহনের একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরিতদিক থেকে আসা সেতু পরিবহনের যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের দিক দুমড়েমুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই ৩ যাত্রী নিহত হয়। এসময় আহত হয় ৫০ জনেরও বেশি। নিহত ও আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

এদিকে শুক্রবার দুপুর দেড়টার দিকে মগবাজার ওয়ারলেসের টিএন্ডটি অফিসের সামনে বেপরোয়া বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন।

নিহতের নাম সাইফুল ইসলাম (৩৫)। বাবার নাম শাহজাহান মিয়া, বাড়ি পিরোপুরের স্বরুপকাঠী উপজেলার শেরোবাংলা বাজার। তবে ৩৯ ঢাকার উত্তর গোড়ানে পরিবারের সঙ্গে বসবাস করতেন। তিনি মগবাজারের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালের নার্স ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধরা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়।

Leave a Reply