কামরানের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

সিলেট বিভাগ

দলের সিলেট জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে আহ্বায়ক করে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ‘নৌকা’র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। কমিটিতে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদকে।

বুধবার সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ একটি কনভেনশন সেন্টারে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় দলটির যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম হানিফ এ কমিটির ঘোষণা দেন। কমিটিতে দলের কেন্দ্রীয় উপদেষ্ঠা আবু নসর, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা সভাপতি লুৎফুর রহমানসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্যদের সদস্য হিসেবে রাখা হয়েছে।

সিলেট সিটি করর্পোরেশনের নির্বাচনী আচরণ বিধির বাধা বাধ্যকতা থাকায় নগরীর বাইরে এ বর্ধিত সভার আয়োজন করা হয়। সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ একটি কনভেনশন সেন্টারে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুবুল আলম হানিফ।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিনের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও ময়মনসিংহ অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

Leave a Reply