টুকুর মুক্তির দাবীতে সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল সমাবেশ

সিলেট বিভাগ

১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার : কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল। নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি। মিছিলে সুলতান সালাউদ্দিন টুকুর অবিলম্বে নিঃশর্ত মুক্তির চেয়ে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শ্লোগান দেয়া হয়।
সভাপতির বক্তব্যে ইকবাল বাহার চৌধুরী বলেন, সারা বাংলাদেশে বিএনপি, যুবদল ও ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে বর্তমান সরকার একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার নির্যাতন চালিয়ে বাংলাদেশকে একটি পুলিশী রাষ্ট্রে পরিণত করেছে। তারই ধারাবাহিকতায় যুবদলের কেন্দ্রীয় সংগ্রামী সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে পবিত্র রমজান মাসে গ্রেফতার করা হয়েছে। বর্তমান স্বৈরাচারী সরকার অবিলম্বে টুকুকে ও বিএনপি চেয়াপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান। নতুবা সিলেট থেকে যুবদল তীব্র আন্দোলন গড়ে তাদের মুক্তি তরান্বিত করবে।
সিলেট জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিকের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, সহ-প্রচার সম্পাদক আব্দুল মালেক, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলাই, জেলা ও মহানগর যুবদল নেতা আব্দুল খালিক, হাবিবুর রহমান হাবিব, সিরাজুল ইসলাম সিরাজ, সাব্বির আহমদ, মন্তাজ হোসেন মুন্না, সোহেল মাহমুদ, সামছুল ইসলাম টিটু, মঈন উদ্দিন, নুরুল আলম বাবলু, মহিবুর রহমান মুহিব, হাবিবুর রহমান হাবিব, আঙ্গুর আলম, আব্দুস সালাম, রুহেল আহমদ রয়েল, কাওছার আহমদ নামর, নজরুল ইসলাম রাসেল, বাবুল মিয়া, মিছবাহ উদ্দিন, এনামুল হক পাভেল, আব্দুল আহাদ রানা, দিলওয়ার হোসেন রাফি, সেলিম আহমদ, আব্দুস সালাম আজাদ, জাকির হোসেন, আব্দুল মান্নান, জুনেদ আহমদ সহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। -বিজ্ঞপ্তি

Leave a Reply