বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন প্রিয়াঙ্কা চোপড়া

জাতীয়

চট্টগ্রাম : জাতিসংঘের শিশুবিষয়ক তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছাদূত হিসেবে গত সোমবার সকালে বাংলাদেশে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বুধবার সকালে টেকনাফের বালুখালীতে ইউনিসেফ পরিচালিত শিশুবান্ধব কেন্দ্রে শিশুদের সঙ্গে চমৎকার সময় কাটিয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার সকালে এই বলিউড তারকা গিয়েছিলেন টেকনাফের হাড়িয়াখালীর ভাঙ্গার এলাকায়। প্রায় নয় মাস আগে রোহিঙ্গা-ঢলের অন্যতম প্রবেশপথ ছিল এই এলাকা।

রোহিঙ্গা ক্যাম্পের অভিজ্ঞতা জানাতেই আগামীকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় রাজধানীর খিলক্ষেতের লা মেরিডিয়ান হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন তিনি। ইউনিসেফ বাংলাদেশের কমিউনিকেশন অফিসার ইফতেখার আহমেদ চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

ইফতেখার আহমেদ চৌধুরী বলেন, বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নিতে ইউনিসেফের আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কক্সবাজারে রোহিঙ্গাদের বিভিন্ন অস্থায়ী আশ্রয়শিবিরে যান তিনি। সেখানে তিনি বিশেষ করে নারী ও শিশুদের সঙ্গে মতবিনিময় করেন। প্রিয়াঙ্কার সেই অভিজ্ঞতা জানাতেই আগামীকাল সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। একই সঙ্গে রোহিঙ্গাদের বিষয়ে বিশ্ববাসীর করণীয় সম্পর্কেও তিনি আলোকপাত করবেন।

আগামীকাল বৃহস্পতিবার মুম্বাই ফিরে যাবেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রকৃতি, স্বাস্থ্য, শিক্ষা, নারী অধিকার ইত্যাদি বিষয়ে কাজ করে চলেছেন এ বলিউড অভিনেত্রী। এর আগে, গত বছর সিরিয়ান শরণার্থী শিশুদের সঙ্গে সাক্ষাৎ করতে জর্ডানে গিয়েছিলেন তিনি।

Leave a Reply