হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

সিলেট বিভাগ

হবিগঞ্জ : হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

মঙ্গলবার (১৫ মে) সকাল ৮টায় উপজেলার হরিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, শ্যামলী পরিবহনের একটি বাস সকালে সিলেটে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল পাথরবোঝাই ট্রাকটি। হরিতলা এলাকায় ট্রাক ও বাসের সংঘর্ষ হয়। এতে তিনজন ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনার পর মহাসড়কে আধাঘণ্টার জন্য যানজটের সৃষ্টি হয়। পরে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে বলে জানান পরিদর্শক।

হবিগঞ্জের আরো খবর…
হবিগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর মা ও স্ত্রী’র লাশ
হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের একটি বাড়ি থেকে যুক্তরাজ্য প্রবাসীর মা ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাত ১২টার দিকে নবীগঞ্জ থানা পুলিশ দু’টি লাশ উদ্ধার করে। নিহতরা হলেন- ওই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আখলাক চৌধুরীর স্ত্রী রুমী বেগম ও আখলাকের মা মালা বেগম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. হাবিব রহমান জানান, পুলিশ খবর পেয়ে তাদের বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করে।

তিনি আরো জানান, ওই বাড়িতে তারা বউ-শাশুড়ি ছাড়া আর কেউ থাকতেন না। তবে ঘটনার ব্যাপারে জানতে চাইলে ওসি হাবিব বলেন, আপাতত কিছু বলা যাচ্ছে না। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply