ময়মনসিংহে বাসের ধাক্কায় অটোরিক্সার পাঁচ যাত্রী নিহত

সারাদেশ

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সার পাঁচ যাত্রী নিহত। আহত হয়েছেন আরও অন্তত ৩ জন। শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

বিস্তারিত আসছে…

আরো পড়ুন..

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
ময়মনসিংহের ফুলপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফুলপুরের পৌরসভার চরপাড়া মোড়ে এই হত্যাকাণ্ড ঘটে। হালুয়াঘাট ও ফুলপুর থানা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আলমগীর এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলনের সঙ্গে সাদেকের দীর্ঘদিনের বিরোধ ছিল। ঘটনার সময় সাদেক নকলা থেকে ফুলপুর বাসস্ট্যান্ডে নেমে রিকশায় করে বাড়ি যাচ্ছিলেন। এ সময় মিলন দলবল নিয়ে সাদেকের রিকশার গতিরোধ করে এবং তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা সাদেককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. প্রাণেশ পন্ডিত সাদেককে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদ হোসেন চৌধুরী, এএসপি মো. আলমগীর ও ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব আলম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সাদেককে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

পরিস্থিতি অবনতির আশঙ্কায় ফুলপুর পৌর শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হামলা চালিয়ে হত্যার ব্যাপারে ফুলপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলনের বক্তব্য পাওয়া যায়নি।

ফুলপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মাহবুব আলম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনটি পূর্বশত্রুতার জেরধরেই হয়েছে। পুলিশ পাঠিয়ে সাদিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি। জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে। বিস্তারিত আরও পরে জানাবেন বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

Leave a Reply