ভুয়া ও স্বঘোষিত পদদারীদের অপপ্রচারে বিভ্রান্ত হবেন না : সিলেট জেলা যুবদল

সিলেট বিভাগ
ইকবাল বাহারকে ভারপ্রাপ্ত সভাপতি সম্বোধন করে ভুয়া প্রচার

১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার : সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন ও সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক এক যুক্ত বিবৃতিতে বলেন আমরা কিছুদিন থেকে লক্ষ্য করছি সামাজিক মিডিয়া ও ২/১টা অনলাইন পোর্টালে সিলেট জেলা যুবদলের সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরীকে ভারপ্রাপ্ত সভাপতি সম্বোধন করে ভুয়া বিবৃতি প্রচার ও ফেস্টুন পাব্লিস্ট করে আসছে যা দলীয় গঠন্তন্ত্র ও শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের পর্যায় পরে।

‘আমরা মনে করি এই ভুয়া বিবৃতি প্রচার ও প্রকাশ করে সিলেট জেলা যুবদলের সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরী তার পদের অপমান করেছেন, অবমাননা করেছেন রাজনীতিকে। তাই আমরা এ বিষয়ে তার ব্যাখ্যা চাই অন্যতায় তার পদত্যাগ। কারণ আমরা মনে করি ভুয়া ফেস্টুন ও বিবৃতি সামাজিক মিডিয়ায় প্রকাশ করে তিনি তার বিশ্বস্থতা হারিয়েছেন যে কারণে আগামী দিনে দল ও রাজনীতি তার কাছে নিরাপদ নয়।
নেতৃবৃন্দ বলেন বর্তমানে যুবদল অতীতের যে কোন সময়ের চাইতে ঐক্যবদ্ধ রয়েছে । দেশমাতা বেগম খালেদা জিয়ার কারান্তরীণ অবস্থায় ও দলের দুঃসময়ে যারা যুবদলের ঐক্যকে নস্যাৎ করার পায়তারা চালাচ্ছে তারা কোন ভাবেই সফল হবে না। এই ধরনের ভুয়া ও স্বঘোষিত পদদারীদের অপপ্রচারে যুবদলের নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহবান জানানো যাচ্ছে। যুবদলের ঐক্যকে আরো জোরালো ও সুসংহত করে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ও গনতন্ত্র মুক্ত করতে সকলকে আহবান জানানো যাচ্ছে।

Leave a Reply