সিলেটের মহাসমাবেশ সফল করতে জনপ্রতিনিধিদের নিয়ে মেয়র আরিফের বৈঠক

সিলেট বিভাগ

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি দাবিতে মঙ্গলবার আহুত সিলেট বিভাগীয় সমাবেশ সফল করতে সিলেটের জনপ্রতিনিধিসহ দলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীদের সাথে বৈঠক করেছেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।
রোববার রাতে নগরীর কুমারপাড়াস্থ বাসভবনে আয়োজিত এ বৈঠকে তিনি সংশ্লিষ্টতের স্ব স্ব অবস্থান থেকে সমাবেশ সফলের আহ্বান জানান।
আরিফুল হক চৌধুরী বলেন, দলের জন্য নেতাকর্মীদের গৌরবোজ্জ্বল ভূমিকা রয়েছে। দলের সংকট মুহূর্তে নেতাকর্মীদেরকে অতীতের চেয়েও বেশী ভূমিকা পালন করতে হবে।
তিনি বলেন, ষড়যন্ত্রমূলক মামলায় তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে সরকার। দলের চেয়ারপার্সনকে কারাগার থেকে মুক্ত করে আনতে সিলেট থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলার পাশাপাশি আগামী ১০ এপ্রিলের বিভাগীয় সমাবেশকে সফলেরও আহ্বান জানান তিনি।
মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. আবদাল মিয়া, কানাইঘাটের আশিক উদ্দিন চৌধুরী, ওসমানীনগরের মো. মইনুল হক চৌধুরী, গোয়াইনঘাটের আব্দুল হাকিম চৌধুরী ও জকিগঞ্জের মো. ইকবাল হোসেন।
এছাড়া, সিটি কাউন্সিলরদের মধ্যে এডভোকেট সালেহ আহমদ, সৈয়দ মিসবাহ উদ্দিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েছ লোদী, দিনার খান হাসু, মো. রাজিক মিয়া, সৈয়দ তৌফিকুল হাদি, এবিএম জিল্লুর রহমান উজ্জল, আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত আসনের কাউন্সিলরদের মধ্যে এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, সালেহা কবীর শেপী, কুহিনুর ইয়াসমিন ঝর্ণা উপস্থিত ছিলেন।
বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাহির চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আলী আহমদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।
ইউনিয়ন চেয়ারম্যানদের মধ্যে আহমেদ জিলু, ইমরান আহমদ, মাহবুব আহমেদ, খালেদ আহমদ, আরিফ ইকবাল নেহাল, ইউপি সদস্য দিলোয়ার হোসেন দিলু ও হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, মঙ্গলবার নগরীর সিটি পয়েন্টে বিভাগীয় মহাসমাবেশের প্রস্তুতি নিচ্ছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

Leave a Reply