১০ এপ্রিল সিলেটে বিএনপির সমাবেশ সফল করতে যুবদলের বৈঠক

সিলেট বিভাগ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১০ এপ্রিল সিলেট নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে বিভাগীয় সমাবেশ করবে সিলেট জেলা ও মহানগর বিএনপি। সমাবেশটি সফল করতে সিলেট সহ আশপাশের উপজেলা ও পৌর কমিটির নেতাদের সাথে বৈঠক করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল। এরই ধারাবাহিকতায় গত ৬ মার্চ শুক্রবার সন্ধ্যায় সোবহানীঘাটস্থ সিলেট জেলা বিএনপির সভাপতির বাসভবনে এই বৈঠক অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সিনিয়র নেতা আব্দুল আজিজ এর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার অনুপস্থিতিতেও বিপুল লোকসমাগমের মাধ্যমে দল ও খালেদা জিয়ার জনপ্রিয়তা সম্পর্কে সরকার’সহ আন্তর্জাতিক মহলকে একটি বার্তা দিতে চায় সিলেট বিএনপি।
এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, মহানগর যুবদল নেতা শামীম মজুুমদার, জেলা যুবদলের সহ প্রচার সম্পাদক আব্দুল মালেক, শাহপরান থানা যুবদলের আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদর থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল খালিক, জেলা ও মহানগর যুবদল নেতা সোহেল মাহমুদ, আমিন ইউ আহমেদ, আব্দুস সোবহান, শরীফ উদ্দিন মেহেদী, শফিক নূর, এনামুল হক লায়েছ, মোঃ সালাহ উদ্দিন, এহসানুল হক মিশু, আব্দুর রকিব মোস্তাক, গিয়াস উদ্দিন, মঈন উদ্দিন, সাইদুর রহমান, মাসুম আহমদ লস্কর, এটিএম ফয়েজ, জাকির হোসেন, হাবিবুর রহমান হাবিব, আব্দুল কাদির, খালেদ আহমদ, শিপন চন্দ্র, আব্দুস সালাম, খালেদ আহমদ, রুস্তম আলী, রুহেল আহমদ, জামিল আহমদ, আমির হোসেন, শামসুল ইসলাম, জুয়েল আহমদ, আব্দুল মান্নান, জুনেদ আহমদ, বেলাল আহমদ প্রমুখ।
বৈঠকে যুবদলের সিনিয়র নেতারা এবং থানা, উপজেলা ও পৌর কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকগণ আগামী ১০ এপ্রিল নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে সমাবেশ সফল করার জন্য আলোচনা করেছেন। বৈঠক সূত্রে জানা যায়, দলের নেতারা সমাবেশ করার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ। এজন্য তারা সিলেট ও এর আশপাশের উপজেলার নেতৃবৃন্দকে সার্বিক প্রস্তুতি গ্রহণের জন্য নির্দেশ দিয়েছেন। এসব উপজেলা থেকে দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষকে সমাবেশে সম্পৃক্ত করার জন্য উদ্বুদ্ধ করতে বলা হয়েছে। সমাবেশকে জনসমুদ্রে রূপ দেওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেছেন বিভিন্ন উপজেলা ও পৌর নেতৃবৃন্দ। সিলেটের সমাবেশে বিপুলসংখ্যক কর্মী-সমর্থক ও সাধারণ মানুষের উপস্থিতি নিশ্চিত করতে যুবদল সিলেট জেলা ও মহানগর সহ আশপাশের ইউনিটগুলোর নেতাকর্মীদের নির্দেশনাসহ তাগিদ দেয়া হয়েছে।

Leave a Reply