সাংবাদিক আহাদ চৌধুরী বাবুকে সংবর্ধনা দিয়েছে জেলা প্রেসক্লাব

সিলেট বিভাগ

লন্ডন-বাংলা প্রেসক্লাবের সাবেক কমিউনিটি সম্পাদক ও ব্রিটবাংলা টোয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবুকে সংবর্ধনা দিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব। বৃহস্পতিবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এ সংবর্ধনায় সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম।
সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেলের পরিচালনায় সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে আহাদ চৌধুরী বাবু বলেন- সুদূর প্রবাসে থেকেও বাঙালিরা তাদের হৃদয়ে বাংলাদেশকে লালন করে দেশের মানুষের সকল সমস্যা-সম্ভাবনায় এগিয়ে আসছে। মহান মুক্তিযুদ্ধের সময় ইংল্যান্ড প্রবাসীদের গৌরবোজ্জ্বল ভূমিকার কথা উল্লেখ করে তিনি বলেন- অতিতের মতো এখনো দেশকে এবং দেশের মানুষকে মর্যাদার আসনে নিয়ে যেতে প্রবাসীরা কাজ করছে। চেষ্টা করছে দেশের মানুষের মুখে হাসি ফোটাবার। সাংবাদিক ইকবাল মনসুর ও কাউসার চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিল গঠনে প্রবাসীদের সহযোগীতার কথা উল্লেখ করে তিনি আগামী দিনেও সিলেট জেলা প্রেসক্লাব তথা সিলেটের মানুষের সুখে-দুঃখে পাশে থাকার কথা পুনর্ব্যাক্ত করেন।
সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন- সিলেটের দিনরাতের প্রধান সম্পাদক সাংবাদিক আল আজাদ, দৈনিক সমকালের সিলেট প্রতিনিধি মুকিত রহমানী, সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সহ সভাপতি মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ফয়সল আহমদ মুন্না, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, পাঠাগার সম্পাদক কাইয়ুম উল্লাস,  নির্বাহী সদস্য ইমরান আহমদ, নুরুল হক শিপু, বাংলাদেশ বেতার সিলেটের প্রতিনিধি শফিকুর রহমান চৌধুরী, বাংলানিউজটুয়েন্টিফোরডটকম’র সিলেট প্রতিনিধি নাসির উদ্দিন, দৈনিক শুভ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক এনামুল কবীর প্রমুখ।

Leave a Reply