কারাগার থেকে মুক্তি পেলেন বিএনপি নেতা শামসুজ্জামান দুদু

রাজনীতি

রাজধানী ঢাকার রমনা থানায় করা একটি মামলায় হাইকোর্ট থেকে জামিন নিয়ে কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপি’র ভাইস-চেয়ারম্যান ও কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু।

বুধবার (৪ এপ্রিল) দুপুর ২ টা ৪০ মিনিটে কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ থেকে তিনি মুক্তি পান।

এসময় শামসুজ্জামান দুদুকে জেলগেটে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কৃষকদলের সহ-সভাপতি আলহাজ নাজিম উদ্দীন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক এসকে সাদী, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ আলিম হোসেন, অধ্যক্ষ সেলিম হোসেন, মিন্টু সওদাগার, জিনাফের সভাপতি মিয়া মোঃ আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম, বগুড়া জেলা বিএনপির

শিশুবিষয়ক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন চৌধুরী, কৃষকদল নেতা মোঃ হারুন, রাজু, দুলাল, মিলন সরকার, মোঃ আমিনুর রহমান মিনু, ইঞ্জিনিয়ার হৃদয়, মোঃ মঞ্জুর আলম, জহিরুল হক, কাইয়ূম, জাহিদ হাসান, গোলাম সরোয়ার সরকার, সজল, কামাল হোসেন, আব্দুর রাজি প্রমুখ।

এর আগে ১২ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে ফেরার পথে সেগুনবাগিচা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিএনপি চেয়ারপারসনের মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন নিয়েছিলেন শামসুজ্জামান দুদু। সেটি শেষে সেগুন বাগিচায় নিজের গাড়ির কাছে গেলেই পুলিশ সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়।

Leave a Reply