ছুরিকাঘাতে ও শ্বাসরোধে খাঁরপাড়ায় মা ছেলেকে হত্যা করা হয়েছে

সিলেট বিভাগ

ব্যবসায়িক কিংবা পূর্ব শত্রুতার কারণে হত্যাকান্ড ঘটতে পারে

উদ্ধার করা মেয়েটিকে হত্যার চেষ্টা হয়েছিল

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার

বেঁচে যাওয়া শিশু

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ জানিয়েছেন, মিরাবাজার খাঁর পাড়ায় মা-ছেলেকে ব্যবসায়িক কিংবা পূর্ব শত্রুতার কারণে হত্যা করা হয়েছে। তাদেরকে ছুরিকাঘাতের পাশাপাশি শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। তিনি বলেন, পুলিশ এরই মধ্যে হত্যার কিছু উৎস পেয়েছে। তবে, এসব বিচার-বিশ্লেষণ করা হচ্ছে। তিনি এও জানান, উদ্ধার করা শিশুটিকেও হত্যার চেষ্টা চালানো হয়। কিন্তু, সে সময় সে অজ্ঞান হয়ে পড়ায় হত্যাকারীরা তাকে মৃত ভেবে ফেলে যায়।
রবিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শনশেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব তথ্য জানান এ পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, হত্যাকারীরা অনেক সময় নিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে। যে কারণে কেউ বিষয়টি টের পায়নি। তিনি আরো জানান, শুক্রবার রাতেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে তারা ধারণা করছেন। মহিলার বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। নগরীর বারুতখানা এলাকার হেলাল মিয়া তার স্বামী বলে জানা গেছে। হেলাল মিয়া বর্তমানে পক্ষাগাতগ্রস্ত(প্যারালাইজড)।
রোঁববার দুপুরে নগরীর মিরাবাজার খাঁর পাড়ার বাসা থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করে পুলিশ। ওই মহিলার মোবাইল ফোন গত শুক্রবার থেকে বন্ধ পাওয়া যাচ্ছিল। এরপর মহিলার ভাই জাকির হোসেন এসে বাসার কারো সাড়া শব্দ না পেয়ে বাসার মালিককে অবহিত করেন। এরপর স্থানীয় কাউন্সিলর দিনার খান হাসু ও পুলিশের সহযোগিতায় ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে দুজনের লাশ পাওয়া যায়।

Leave a Reply