দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মুসাকে শেষ বিদায়

সিলেট বিভাগ

সিলেটের কাজিরবাজার সেতুতে মর্মান্তিক দূর্ঘটনায় নিহত যুবলীগ নেতা মোসাদ্দেক হোসেন মুসাকে শেষ বিদায় জানিয়েছেন সহকর্মীরা। শনিবার রাত ৯টায় দক্ষিণ সুরমার মকন উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

সেখানে অশ্রুসিক্ত নয়নে দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোসাদ্দেক হোসেন মুসাকে শেষ বিদায় জানান তারা। রাত ৯টায় জানাজা শেষে দক্ষিণ সুরমার মোল্লারগাও ইউনিয়নের গোপশহর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তাঁর জানাজায় অংশ নেন সিলেটে র আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোসাদ্দেক হোসেন মুসা মোটরসাইকেলে করে দক্ষিণ সুরমা থেকে রিকাবীবাজারে আসার পথে কাজিরবাজার সেতুতে দূর্ঘটনার শিকার হন। তখন সিলেটে প্রবল ঝড় বইছিল। মোটরসাইকেলে কাজিরবাজার সেতু পার হওয়ার সময় হঠাৎ করে একটি চটপটির গাড়ি উড়ে এসে তার উপরে পরে। এতে তিনি মোটরসাইকেলসহ ছিটকে পরে যান। এসময় তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হন এবং কান দিয়ে রক্ত বেরিয়ে যায়। পরে ওসমানী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া শেষে রাতেই তাকে নগরীর ওয়েসিস হাসপাতালে লাইফসাপোর্টে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শুক্রবার সকালে তাকে ঢাকায় পাঠানো হয়।

শনিবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন মুসা।

Leave a Reply