গণতন্ত্র পুনরুদ্ধারে জিয়ার সৈনিকদের ঝাঁপিয়ে পড়তে হবে : চৌধুরী সুহেল

সিলেট বিভাগ

সিলেট জেলা ছাত্রদলের প্রথম সহ সভাপতি, জেলা বিএনপির সদস্য এবং জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ জাতীয়তাবাদী ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা ও সভাপতি চৌধুরী মোহাম্মদ সুহেল বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ অস্তিত্বের সম্মুখীন, গণতন্ত্র আজ কারাগারে বন্দি। জাতি ইতিহাসের চরম ক্রান্তিলগ্ন পার করছে। এমতাবস্থায় আজকে হতাশাগ্রস্থ জাতিকে সঠিক পথ নির্দেশনার জন্য জাতীয়তাবাদী শক্তির বিকল্প নেই। তাই আমাদের প্রাণপ্রিয় নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে জাতিকে আজকের এই বিভীষিকাময় পরিস্থিতি থেকে উদ্ধার করার জন্য প্রতিটি জিয়ার সৈনিকদের নতুন যুদ্ধে উপনীত হতে হবে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তার নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।
জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর আয়োজিত ৩১ মার্চ শনিবার বিকাল ৩টায় স্থানীয় আম্বরখানায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যকালে উপরোক্ত বক্তব্য রাখেন।
মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক শাফায়েত হোসেন সাজ্জাদ ও সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মেহেরাজ ভূঁইয়া পলাশের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য সাইদ রাব্বানী চৌধুরী সুজন, শেখ দিপু, রাকিবুল হাসান হারুন, আশরাফুল তালুকদার, তাজুল ইসলাম তাজ, সাদেকুর রহমান বাচ্চু, সাজিদুল ইসলাম সাজু, মান্নান আহমদ ইমন, আমিনুর রশীদ আমিন, আহমেদ সালাম, সুনু খান, কাজী রুবেল, শামসুদ্দীন হায়দার ডালিম, রবিউল আউয়াল শিবলু, পারভেজ আহমদ, মঈনুল ইসলাম, পারভেজ আহমদ আলম, হাসান আহমদ সুহেল, শাহরিয়ার শান্ত, রাব্বী আহমদ সুহান, মোঃ আরিফ আহমদ, রাব্বী তালুকদার, শাহরিয়ার আহমদ সুমন, রিদমান ফরহাদ, ফিরোজ ইসলাম কুটি, জুবায়ের আহমদ, রাহেল খান লিটন, সজিব আহমদ, মাহবুব হোসেন লিটন, মাহি চৌধুরী, শহীদ আহমদ, রাজ হোসেন রাবেল, জুমেল আহমদ, মোঃ আদহাম প্রমুখ।
সভায় বক্তারা ফেঞ্চুগঞ্জে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, আহমেদ জিলু, ইমরান উদ্দিনকে অভিনন্দন জানান এবং সুনামগঞ্জে ভোট জালিয়াতির তীব্র নিন্দা প্রকাশ করেন। -বিজ্ঞপ্তি

Leave a Reply