খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের মিছিল সমাবেশ

সিলেট বিভাগ

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় সাজা দেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল। মিছিলটি আম্বরখানা পয়েন্ট থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন ও যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, দক্ষিন সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহবায়ক কামাল হাসান জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আহমেদ আহসান মাহবুব, দক্ষিন সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মল্লিক আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাবেদ আহমদ জীবন, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল্লাহ, তাজুল ইসলাম শেখ, আফজল হোসেন চৌধুরী, এ.জে সোহেল, ইফতি আহমদ সুমিম, সালেক আহমদ, রিপন আহমদ, সাহেদ আহমদ, রাসেল আহমদ খান, জাহেদ আহমদ, সুমন জালালী, সৈয়দ মিজান, শেখ স¤্রাট, আজিজ খান সজীব, ফারুক আহমদ, আল আমিন, দেলোয়ার হোসেন, হৃদয় আহমদ হাবীব, খালেদ আহমদ, সাদ্দাম হোসেন লিটু, তাজুল ইসলাম বারেক, মিছবাহ, শাহীন আহমদ, সাইফুল ইসলাম উজ্জ্বল, নজরুল ইসলাম, জহির আলম, মনির হোসেন, ফয়ছল আহমদ, পাবেল আহমদ, রবিন হোসেন, ইমন আহমদ, শাকিল মিয়া, মোজাম্মেল আহমদ, রুবেল, জামি, রাব্বী, আলমগীর, আহাদ, আমিনুল, জুয়েল, সুমন, সাহেদ আহমদ, মনজুল, আব্দুল কালাম, সাহেদ চৌধুরী, করিম মন্নান, সাদিক আহমদ, রুবেল আহমদ, ইয়াছিন প্রমুখ।
সমাবেশে সভাপতির বক্তব্যে ফরহাদ চৌধুরী শামীম বলেন, জনগণের চাপে দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হবে সরকার। তিনি বলেন জনগণকে নির্যাতনের পরিণাম কত ভয়াবহ হতে পারে তা শীঘ্রই টের পাবে অবৈধ সরকার। খালেদা জিয়ার জামিন স্থগিত করে জনগণের কাছ থেকে দুরে রেখে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র এদেশের জনগন সফল হতে দেবেনা। তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারের দাবী জানান। পাশাপাশি স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি শফিউল বারী বাবু’র নিঃশর্ত মুক্তি দাবী করেন।

Leave a Reply