মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

সিলেট বিভাগ

সম্মেলনের দীর্ঘ ৪ মাস পর দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হলো।

এর আগে গত বছরের ২৮ অক্টোবর জেলা আওয়ামীলীগের সম্মেলনের পর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১২ সদস্য বিশিষ্ট সংক্ষিপ্ত কমিটি কমিটি ঘোষণা করা হয়।

গত ১৫ মার্চ দলের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ওসেতু মন্ত্রী ওবায়েদুল কাদের ৪টি (মৌলভীবাজার, সুনামগঞ্জ, নেত্রকোনা, শরীয়তপুর) জেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গণমাধ্যমে প্রকাশ করেন।

মৌলভীবাজার জেলা পূর্নাঙ্গ কমিটিতে সভাপতি নেছার আহমদ ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান ছাড়াও আছেন সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার, শাহাব উদ্দিন আহমদ, আজমল হোসেন, ভূপতি রঞ্জন চৌধুরী ও মসুদ আহমদ,বেগম হোসনে আরা ওয়াহিদ, আকিল আহমদ, শাহমোহাম্মদ আলী শাহেদ, আলাউর রহমান চৌধুরী, অপূর্ব কান্তি ধর, সৈয়দ মফচ্ছিল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক-১ মো. ফজলুর রহমান, সৈয়দ নওশের আলী খোকন, কামাল হোসেন। আইন বিষয়ক সম্পাদক অ্যাড. এ এস এম আজাদুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অরবিন্দু পোদ্দার বাচ্চু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজীব হাসান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলী হায়দার, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী, ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দেক আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুর রউফ মানিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাড. কাঞ্চন দাস গুপ্ত, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজ, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা জহুরা আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধামো. গিয়াস উদ্দিন, যুব ও ত্রিড়া সম্পাদক রশীদ উদ্দিন আহমদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রউফ চৌধুরী, শিল্প ও বানিজ্যিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, শ্রম বিষয়ক সম্পাদক বাবু রামলাল রাজভর, সাংস্কৃতিক সম্পাদক মনবীর রায় মঞ্জু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সাব্বির হোসেন খান, সাংগঠনিক সম্পাদক-১ অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, অজয় সেন, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. নিখিল রঞ্জন দাস, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ জয়নাল আবেদীন কুটি, কোষাধ্যক্ষ পংকজ রায় মুন্না, সদস্য- আলহাজ্জ্ব আজিজুর রহমান, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি, মো. ফিরোজ, আব্দুল ওয়াহিদ, সৈয়দা সায়রা মহসীন এমপি, এম এ মতিন এমপি, অধ্যাপক রফিকুর রহমান, রফিকুল ইসলাম রেনু, আহবাব আহমদ চৌধুরী, মিছবা দৌজা ভেলাই, আকছির খান, মিলন বখত, বদরুল হোসেন, শফিক আহমদ, প্রণয় কুমার দে, এম. মোছাদ্দেক আহমদ মানিক, আব্দুল বাছিত তরফদার, রণধীর কুমার দেব, অর্ধেন্দু কুমার দেব বেভুল, মো. আব্দুর রহিম, সাইফুর রহমান বাবুল, নাহিদ আহমদ, চিন্ময় ধর, মো. আক্তারুজ্জামান,রেজাউর রহমান সুমন, প্রাণ গৌপাল রায়, নাজিম উদ্দিন আহমদ, মাহমুদুর রহমান, আনকার রহমান, এম. এমদাদুল হক মিন্টু, আকবর আলী, রেজিয়া রহমান, শামসুর নাহার খান, কুতুব উদ্দিন আহমদ, এম. গোলাম মোস্তফা, আপ্পান আলী। জাতীয় কমিটির সদস্য মো. ফিরুজ।

Leave a Reply