বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে গোটা দেশবাসী স্বোচ্চার : কাহের শামীম

সিলেট বিভাগ
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- ‘গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রাখার মাধ্যমে দেশের বিধ্বস্ত গণতন্ত্রকে পুরোধমে হত্যার নীল নকশা বাস্থবায়নের বাকশালী ষড়যন্ত্রের অংশ। দেশনেত্রীকে বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশে কোন নির্বাচন মেনে নেয়া হবেনা। বিএনপি চেয়ারপার্সনের মুক্তি নিয়ে সরকার একের পর এক ষড়যন্ত্রের জাল বিস্তার করছে। এর পরিনতি ভাল হবেনা। কোন টালাবাহানা না করে তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। কারণ গোটা দেশবাসী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে স্বোচ্চার। জনতার ধৈর্য্যরে বাধ ভেঙ্গে গেলে পরিস্তিতি হবে ভয়াবহ।’

তিনি আজ বিকেলে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে স্থানীয় আমনি বাজার ও আমুড়া বাজারে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ ও পৃথক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। লিফলেট বিতরণ শেষে বাদ এশা আমুড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিএনপি অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি নেতা জুবায়ের আহমদ আকতার এর সভাপতিত্বে ও আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত লিফলেট বিতরণ পরবর্তী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

বিএনপি নেতা সজিব আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এবং লিফলেট বিতরণে অংশ নেন- সিলেট জেলা মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, উপজেলা যুবদল সভাপতি ও পৌর প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-আইন সম্পাদক আমিন উদ্দিন আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে কালা মিয়া, আব্দুল গফফার কুটি, মখন মিয়া, বাবুল আহমদ, যুক্তরাষ্ট্র প্রবাসী জাবেদ আহমদ, গিয়াস উদ্দিন আহমদ, আব্দুল মন্নান, রিপন আহমদ, রাজন আহমদ, আলী আহমদ আলম, কামাল আহমদ, খালেদ আহমদ, শাহান আহমদ, টিপু সুলতান, আলতাফ হোসেন, শিপু আহমদ প্রমুখ।

Leave a Reply